Big Boss : প্যান্টেই প্রস্রাব করে দিলেন অভিনেত্রী (ভিডিও)

প্যান্টেই প্রস্রাব করে দিলেন দেবলীনা ভট্টাচার্য
প্যান্টেই প্রস্রাব করে দিলেন দেবলীনা ভট্টাচার্য

রিয়্যালিটি শোয়ে প্যান্টেই প্রস্রাব করে দিলেন অভিনেত্রী


দক্ষিন এশিয়ার জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’। এই আপাতবাস্তব অনুষ্ঠানের ভক্ত যেমন রয়েছে, তেমনি বিরোধিতাকারির সংখ্যাও কম নয়। ভারতেই আলোচিত এই শো নিয়ে বিতর্ক রয়েছে শুরু থেকেই। আলোচনা-সমারোচনা মাথায় নিয়ে দিন দিন চূড়ান্ত পর্যায়ে এগিয়ে যাচ্ছে শো-টি। সেই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হচ্ছে ‘বিগ বস’র ১৫তম সিজন। এ সিজনের শেষ পর্যায়ে এস জমে উঠেছে লড়াই।

‘বিগ বস’ ১৫'র পর্বে এসে নিয়মিত সদস্যে পরিণত হয়েছেন হিন্দি ভাষার জনপ্রিয় টিভি সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’র গোপী বৌমার চরিত্রে রূপায়নকারী বাঙ্গালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য ও আলোচিত অভিনেত্রী রশ্মি দেশাই। পর্দার বাইরে ব্যক্তি জীবনে তারা দুজন খুব কাছের বন্ধু। কিন্তু বিগ বসের ঘরে পরস্পরকে এক চুল ছাড় দিতে রাজি নন তারা।

তেমনটাই প্রমাণ মিললো ‘বিগ বস’র টাস্ক পর্বে। এ পর্বে প্রতিযোগীদের জিততে হলে একটানা দাড়িয়ে থাকতে হবে। কোনোভাবেই বসে গেলে অথবা পড়ে গেলে হেরে যেতে হবে। এমনই পর্বে জয়ের জেদ চেপে একটানা ১৫ ঘন্টা দাঁড়িয়ে ছিলেন দেবলীনা ও রাশমি। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে, নিজের প্যান্টে প্রস্রাব করে দেন দেবলীনা; তবু হাল ছাড়েননি আসামের এই বাঙালি অভিনেত্রী।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই টাস্কের একটি ভিডিও। তাতে দেখা গেছে, গ্র্যান্ড ফিনালের টিকিট পেতে একটি পোল ধরে দাঁড়িয়ে আছেন রাশমি ও দেবলীনা। আগে হেরে যাওয়া বাকি প্রতিযোগিদের দায়িত্ব তাদের দাঁড়িয়ে থাকায় ব্যাঘাত ঘটানো। পানি, ডিটারজেন্ট, তেল, মশলা থেকে কাপড় কাচার সাবান—সব ছড়ানো হয় তাদের উপর। এক সময় পরিস্থিতি এমন পর্যায়ে যায় যে, দেবলীনা তার তিনি প্যান্টেই প্রস্রাব করে দেন।

ভিডিও দেখুন :- প্যান্টেই প্রস্রাব করে দিলেন অভিনেত্রী


এই দুই বান্ধবী লড়াই এতটাই হাড্ডাহাড্ডি ছিল যে, বিগ বস কর্তৃপক্ষ বাধ্য হয়ে তাদের দুজনকে জুতা খুলে ফেলতে বলেন। এরপর কোনোরকম সাপোর্ট ছাড়া তাদের দাড়াতে বলা হয়। একদম শেষের দিকে দেবলীনার পায়ে সজোরে এক বালতি পানি ছুরে মারা হয়। এতে পা পিছলে মাটিতে পড়ে যান দেবলীনা। আর তাই এই টাস্ক জিতে যায় রাশমি দেশাই। 

দেবলীনা ভট্টাচার্য একজন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী। শোবিজ অঙ্গনে নৃত্যশিল্পী হিসেবে পা রাখলেও তিনি পাশাপাশি সংগীতশিল্পী হিসেবেও প্রশংসা কুড়িয়েছেন। এরপর হিন্দি জনপ্রিয় সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’য় অভিনয় করে নজর কাড়েন বলিউডের। কিছুদিন আগে সামাজিক মাধ্যমে খোলামেলা ভিডিও পোস্ট করে সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

হাঙ্গামা২৪/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url