Subah : সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন; করবেন সংবাদ সম্মেলন

সুবাহ শাহ হুমায়রা
সুবাহ শাহ হুমায়রা

সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন; করবেন সংবাদ সম্মেলন


বাংলাদেশের শোবিজ অঙ্গনের আলোচিত মুখ সুবাহ শাহ হুমায়রা। বিতর্ক আর তিনি যেনো মূদ্রার এপিঠ ওপিঠ। বেশিরভাগ সময়ই তিনি তার ব্যক্তিজীবন নিয়ে হয়েছেন সমালোচিত। জাতীয় দলে ক্রিকেটার নাসিরের সাথে প্রেম ও বিচ্ছেদ নিয়ে প্রথম আলোচিত হন এই অভিনেত্রী। এরপর কয়েক বছর বিতর্কের বাইরে থাকলেও গায়ক ইলিয়াসকে বিয়ে করে ফের নাম লেখান খবরের শিরোনামে।

গত ১ ডিসেম্বর ভালোবেসে বিয়ে করেছেন সংগীতশিল্পী ইলিয়াসকে। বিয়ের এক মাস না পেরুতেই অশান্তি শুরু হয় তাদের সংসারে। ইলিয়াসের একাধিক বিয়ে নিয়েই শুরু হয় এই অশান্তির সূত্রপাত। বর্তমানে সে বিষয় নিয়ে দুজনেই একে অপরকে দোষারোপ করে যাচ্ছেন। এই অল্প কদিনের ভেতরে বেশ কয়েকবার ভাঙ্গনের সুর উঠলেও এখনো ডিভোর্স হয়নি তাদের। তবে জানা গেছে বিচ্ছেদের পথেই হাঁটছেন ইলিয়াস।

সম্প্রতি শারিরিকভাবে অসুস্থ হয়ে টানা চারদিন রাজধানীর একটি হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতাল থেকে রিলিজ পেয়ে সোমবার (৩ জানুয়ারি) বাড়ি ফিরেছেন সুবাহ। খুব শিগ্রই সংবাদ সম্মেলন করবেন বলেও জানিয়েছেন নবাগত এই নায়িকা।

সুবাহ শাহ হুমায়রা হাঙ্গামা২৪-কে বলেন, “আমাকে নিয়ে একের পর এক মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছে ইলিয়াস। তাই সব খোলোসা করতে শিগগিরই আমি সংবাদ সম্মেলন করবো। এবার আমি ওর (ইলিয়াস) মুখোশ খুলে দেব। মিথ্যা বলার একটা সীমা থাকে, আমি সব প্রমাণ নিয়েই হাজির হব।”

রফিক সিকদার নির্মিত ‘বসন্ত বিকেল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নবাগত নায়িকা সুবাহ। তিনি ইতোমধ্যে ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার কোনো সিনেমাই মুক্তি পায়নি। বর্তমানে ‘বসন্ত বিকেল’ সিনেমার শেষ অংশের কাজ চলছে বলে জানা গেছে।

অপরদিকে, ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভেতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ শিরোনামের কয়েকটি গান গেয়েছেন। এগুলো ইউটিউবে ভিউয়ে অনেকটা আগানো থাকলেও তার গাওয়া গানগুলো তেমন একটা সারা ফেলতে পারেনি শ্রোতামহলে।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url