Subah : ইলিয়াসকে জোর করে বিয়ে করেছে সুবাহ! (ভিডিও ফাঁস)

সুবাহ শাহ হুমায়রা ও ইলিয়াস হোসাইন
সুবাহ শাহ হুমায়রা ও ইলিয়াস হোসাইন

ইলিয়াসকে জোর করে বিয়ে করেছে সুবাহ!


দীর্ঘদিন বন্ধুত্ব এবং প্রেমের পর গোপনে বিয়ে করেন মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা ও সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন। পরবর্তীতে সামাজিক স্বীকৃতি স্বরুপ কাছের কিছু পরিচিত ও বন্ধু-বান্ধবীদের নিয়ে গত বছরের ১ ডিসেম্বর ফের বিয়ে করেন তারা। সে খবরও বেশ অনেকদিন গণমাধ্যমের কাছে গোপন করারা চেষ্টা করেছেন এই দম্পত্তি। এর কিছুদিন পর সেটা প্রকাশ্যে আনেন তারা।

বিয়ের খবর সামনে আসতেই শুরু হয় বিপত্তি। এক এক করে বের হতে থাকে ইলিয়াস হোসাইনের বহু বিবাহের খবর। আর এতেই কোন্দল শুরু হয় সুবাহ-ইলিয়াসের সংসারে। জানা যায়, ইলিয়াস তার দ্বিতীয় স্ত্রী কানাডা প্রবাসী করিন নাজকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন। বিতর্কের শুরুর দিকে ইলিয়াস-সুবাহ দুজনেই করিনকে দোষারোপ করেছিলেন। কিন্তু ইলিয়াসের দ্বিচারিতা প্রকাশ হতেই ক্ষেপে যান সুবাহ। আর এতে দু’জনেই  হয়ে ওঠেন একে-অপরের প্রতিপক্ষ।

ইলিয়াস একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাৎকার প্রদানকালে অভিযোগ তোলেন, সুবাহ তাকে ফাঁদে ফেলে জোর করে বিয়ে করেছেন। এমনকি বিয়ের পর তার গায়েও নাকি হাত তুলেছেন। আবার এই একই সাক্ষাৎকারে ইলিয়াস দাবি করেছেন, 'তিনি সুবাহকে বিয়ে করেছেন সংসার করার জন্যই'।

অন্যদিকে সুবাহ সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেছেন, ইলিয়াস তাকে ভোগ করার জন্য বিয়ে করেছে। এমনকি তাকে শারীরিকভাবে নির্যাতনও করেছে। সুবাহকে ঘুমের ওষুধ খাইয়ে ঘর থেকে টাকা-পয়সা ও দামি অলংকার নিয়ে পালিয়েছে ইলিয়াস।

শারীরিক নির্যাতনের ফলে হাসপাতালে ভর্তিও হতে হয়েছে সুবাহকে। একটু সুস্থ হয়ে বাড়ি ফিরে গত ৩ জানুয়ারি স্বামীর বিরুদ্ধে ধানমন্ডি থানায় মামলা দায়ের করেছেন এই নবাগত নায়িকা। ইতোমধ্যে আদালত আগামী ১৯ জানুয়ারি এর মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

ইলিয়াসকে জোর করে বিয়ে করার অভিযোগের প্রেক্ষিতে শাহ হুমায়রা সুবাহ ০৭ জানুয়ারি শুক্রবার প্রমাণ স্বরুপ সামাজিক মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছেন। সেই ভিডিওতে দেখা গেছে, ইলিয়াস ও সুবাহ দুজনেই বিয়ের সাজে পাশাপাশি বসে বন্ধুদের সাথে হাসি ঠাট্টায় মেতে আছেন। ভিডিওর কোথাও ইলিয়াসের মতের বিরুদ্ধে বিয়ে হচ্ছে এমন প্রমাণ পাওয়া যায়নি। ইলিয়াসের অভিযোগ মিথ্যা বলেও মন্তব্য করেছেন নেটিজেনরা। 

সুবাহ আরেকটি আলাদা পোষ্টে দাবি করেছেন, ‘‘আমি এর সুষ্ঠু বিচার চাই। আমি দেখতে চাই ইলিয়াস হোসাইন কত বড় ক্ষমতাশীল ব্যক্তি। তাকে কারা সাহায্য করে! এবং সে আমার কী কী ক্ষতি করতে পারে। আমার জীবন শেষ হয়ে গেছে ইলিয়াস হোসাইনের জন্য। আমি যেহেতু এখনও বেঁচে আছি, আমিও তার শেষ দেখে ছাড়ব ইনশাল্লাহ। আমি তার বিচার চাই। তার সাথে কখনো কোনোদিন আর আমার বোঝাপড়া হবে না। আর যতই কেউ হুমকি-ধামকি দেয়, পা ধরে, আমি কখনই মামলা তুলে নেব না। এবং আমি মীমাংসায় যাব না।’

এদিকে সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন গোপনে দেশ ছেড়েছেন। সম্প্রতি এমন প্রমাণ মিলেছে তার ফেসবুক প্রোফাইলে। ঘনিষ্ট সূত্রে জানা গেছে, দুবাই উড়াল দিয়েছেন ইলিয়াস। তিনি সেখানে মাসখানেক থাকবেন। সেখান থেকে একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন- ‘জুম্মা মোবারক’।




হাঙ্গামা২৪/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url