Srijit : ‘চলে গেলেন সৃজিত!’

‘চলে গেলেন সৃজিত!’
‘চলে গেলেন সৃজিত!’ 

‘চলে গেলেন সৃজিত!’ 


পশ্চিমবঙ্গেম জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। এ পর্যন্ত তার নির্মিত প্রত্যেকটি সিনেমাই দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছে। তার বেশ কয়েকটি সিনেমা ইতোমধ্যে বিভিন্ন সময়ে পুরষ্কৃত হয়েছে। কলকাতার এ নির্মাতা বাংলাদেশেও ব্যপক জনপ্রিয়। তার এমন পরিচিতির অন্যতম কারণ তিনি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা রাফিয়াদ রশিদ মিথিলার বর।

নতুন বছর শুরু হতে না হতেই সৃজিত-মিথিলার সংসারে সু-সংবাদের বদলে এলো দুঃসংবাদ। মহামারি করোনায় আক্রান্ত হয়েছেন সৃজিত মুখার্জি। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে টুইট করে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এ পরিচালক।

‘চলে গেলেন সৃজিত মুখার্জি।’ এই পরিচালকের সাদা-কালো ছবিতে ছেয়ে গেল নেটমাধ্যম। সেসব ছবির ক্যাপশনেই লেখা রয়েছে এই চলে যাওয়ার সংবাদ। এ পোষ্ট যার চোখেই পড়ছে, সেই শুরুতে আতকে উঠছে। কারন নিচে ছোট করে লেখা ‘আইসোলেশন’ শব্দটি অনেকেরই চোখে পড়েনি। রোববার (০২ জানুয়ারি) সকাল থেকেই এই মিম ছড়িয়ে পরে সামাজিক মাধ্যমে। এই মজার কাতারে দাড়ান সৃজিত নিজেও।

মিম সম্বলিত ছবিটি নিজের সব সোশ্যাল একাউন্টে পোস্ট করেন সৃজিত। সেখানে বড় বড় করে লেখা রয়েছে, ‘চলে গেলেন সৃজিত মুখার্জি’। ছবির নিচের বামদিকে ছোট করে লেখা, ‘আইসোলেশন’।

এই ছবির কমেন্ট বক্সে অনেক তারকাই মন্তব্য করেছেন। জনপ্রিয় গায়ক রূপম ইসলাম লিখেছেন, ‘এটা অন্য লেভেল’! সৃজিতের এই ছবিতে কমেন্ট করেছেন পরিচালক সুব্রত সেনও।

মহামারি করোনায় আক্রান্ত হয়ে মিথিলাপত্নী আপাতত আসোলেশনে রয়েছেন। সেখান থেকেই ভার্চুয়াল রসিতকতায় মাতলেন তিনি। এদিকে একইদিনে সৃজিত মুখার্জির সঙ্গে করোনা আক্রান্ত হন পরিচালক সুমন মুখার্জি ও সুরকার জিৎ গাঙ্গুলির। 

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url