Srabanti Chatterjee : চতুর্থ বিয়ে করলেন শ্রাবন্তী!

চতুর্থ বিয়ে করলেন শ্রাবন্তী
চতুর্থ বিয়ে করলেন শ্রাবন্তী

চতুর্থ বিয়ে করলেন শ্রাবন্তী!


টালিগঞ্জের জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। তার মোহময়ী চেহারা ও আকর্ষনীয় শরীরে ভক্তদের মন জয় করেছেন বহু আগেই। তবে তার সৌন্দর্য্য ও অভিনয় শৈলি নিয়ে যতটা আলোচনায় থাকেন তার থেকেও বেশি সমালোচিতো হন ব্যক্তিগত জীবন নিয়ে। মূলত বারবার প্রেম-বিয়ে-বিচ্ছেদ নিয়ে একের পর এক খবরের জন্ম দিয়ে যাচ্ছেন শ্রাবন্তী।

সম্প্রতি তার কিছু ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ছবিতে দেখা যায় শ্রাবন্তী নিজেকে আবৃত করেছেন কালো রঙের শাড়িতে, আর চুলের রঙ করেছেন বাদামি। তবে সেই চুলের সিঁথিতে রয়েছে লাল টকটকে সিঁদুর। তার এমন নজরকাড়া রুপে ভক্তদের হৃদয়ে যেমন ঝড় উঠেছে, তেমনি সবার মনে প্রশ্ন উঠেছে, ‘তাহলে কি চতুর্থ বিয়ে করলেন শ্রাবন্তী?’

গত বুধবার (৫ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবিগুলো শেয়ার করেছেন শ্রাবন্তী নিজেই। তবে তার মোহময়ী রূপের চেয়ে সিঁথির সিঁদুর নিয়ে বেশি চর্চা হচ্ছে সর্বত্র। সেই পোস্টের কমেন্ট বক্সে ঢুকলেই দেখা যায় নেটিজেনদের আক্রমণাত্মক মন্তব্যের বান। একের পর এক প্রশ্নে শ্রাবন্তীকে জর্জরিত করছেন নেটাগরিকরা। 

নেটিজেনদের অনেকেই সেখানে মন্তব্য করেছেন, ‘চার নম্বর বিয়ে করে রেকর্ড করবেন শ্রাবন্তী’, কেউ আবার নিজেকে সামলে প্রশ্ন তুলেছেন, ‘তৃতীয় বিয়ে তো ভেঙে গেছে। তাহলে সিঁদুর কার জন্য?’ তবে সবাই যে নেগেটিভ মন্তব্য করেছেন তা কিন্তু নয়। অনেকেই আবার রুপের প্রশংসায় ভাসিয়েছেন এই নায়িকাকে।
 
শ্রাবন্তীর রূপের প্রশংসা করে এক ভক্ত লিখেছেন, ‘শীতকে টেক্কা দেয়ার জন্য যথেষ্ঠ উষ্ণ ছবি’। আরেক ভক্ত লিখেছেন, “মাই ব্ল্যাক কুইন”। শ্রাবন্তী অবশ্য কারো মন্তব্যেই কোনো প্রতিক্রিয়া জানাননি।

ইতোপূর্বে শ্রাবন্তী চ্যাটার্জি তার ব্যক্তি জীবনে তিনটি বিয়ে করেছেন। ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে প্রথমবার বিয়ে করেন। কিন্তু সে সংসার শেষাব্দী টেকেনি। তাদের বিচ্ছেদ হয় ২০১৬ সালে। তাদের সংসারে একটি ছেলে সন্তানও রয়েছে।

প্রথম সংসার ভাঙ্গার বছরেই তিনি ঘর বাঁধেন মডেল কৃষাণ বিরাজের সঙ্গে। কিন্তু সেই ঘর এক বছরও টেকেনি। তার আগেই বিচ্ছেদের পথে হাটেন তারা। এরপর ২০১৯ সালে রোশান সিং নামের এক বডিবিল্ডারকে বিয়ে করেন এই অভিনেত্রী। নিজেদের মধ্যে বনিবনা না হওয়ায় বছর খানেক আগেই সংসার ছেড়ে বেড়িয়ে এসেছেন শ্রাবন্তী। তবে এখনো তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্তভাবে কার্যকর হয়নি। তাদের এ বিষয় নিয়ে মামলা চলমান রয়েছে। 

এদিকে বছরখানেক ধরে অভিরুপ নাগ নামের এক রুটি ব্যবসায়ীর সাথে সম্পর্কে রয়েছেন এই নায়িকা। তারা একসাথে পাহাড়ে ঘুরতেও গিয়েছিলেন। এমনকি অভিরুপ নাগের জন্মদিনও পারিবারিকভাবে উদযাপন করেছেন শ্রাবন্তী চ্যাটার্জি। তবে তাদের দুজনের কেউই এই সম্পর্ক নিয়ে এখনো মুখ খোলেননি।

হাঙ্গামা২৪/পূজা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url