Srabanti Chatterjee : অবশেষে মনের ঠিকানা খুঁজে পেলেন

Srabanti Chatterjee - শ্রাবন্তী চ্যাটার্জি
Srabanti Chatterjee - শ্রাবন্তী চ্যাটার্জি

অবশেষে মনের ঠিকানা খুঁজে পেলেন শ্রাবন্তী


প্রেম বিয়ে বিচ্ছেদ নিয়ে বরাবরই আলোচনায় থাকেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বারবার প্রেমে পড়া, বারবার বিয়ে করা, আবার তা ভেঙ্গেও দেয়া যেনো তার নিয়মিত রুটিনে পরিনত হয়েছিলো। তার এমন কর্মকান্ডে অনেকেই মনে করেন, শ্রাবন্তী হয়তো তার মনের মতো ঠিকানা খুজে পাচ্ছেন না। যে মানুষটার বুকে মাথা রেখে নিশ্চিন্তে কাটিয়ে দেয়া যায় জীবন তেমন ঠিকানাই হয়তো পাননি তিনি। তবে এবার তার স্বপ্ন পূরন হলো। অবশেষে মনের ঠিকানা খুজে পেলেন এই অভিনেত্রী।

শ্রাবন্তী বাল্যকাল থেকেই একটি স্বপ্ন বুকে লালন করে আসছেন। যেটা এতো বছর পর তিনি পূরণ করতে পেরেছেন। স্বপ্নটা ছিলো আকাশ ছোয়া একটা বাড়ির। যেখানে বসে অসীম আকাশকে পাওয়া যাবে একদম কাছেই। এমন উচ্চতর ঠিকানার স্বপ্নই দেখতেন তিনি। অবশেষে সেই ঠিকানাই খুজে পেলেন শ্রাবন্তী।

Srabanti Chatterjee - শ্রাবন্তী চ্যাটার্জি
Srabanti Chatterjee - শ্রাবন্তী চ্যাটার্জি


এ প্রসঙ্গে জনপ্রিয় এই নায়িকা হাঙ্গামা২৪-কে বলেন, “আমার শৈশবের একটা গুরুত্বপূর্ণ স্বপ্ন ছিল; আমার বাড়ির বারান্দাটা অনেক উঁচুতে হবে। আমি ইচ্ছে মতো আকাশ দেখতে পাবো। আমার এই স্বপ্নটাকে চারপাশের পৃথিবীর থেকে ভীষণ আগলে রেখেছিলাম।”

শ্রাবন্তী এখন সেরকমই একটি বাসায় থাকেন। যা কলকাতার একটি অভিজাত আবাসিক এলাকায় অবস্থিত। সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে তার সেই বাসার চিত্র দেখিয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, “এটাই হলো আমার মনের ঠিকানা”।

বিভিন্ন সূত্রে জানা গেছে, শ্রাবন্তীর স্বপ্নের এই ফ্ল্যাটে একই সাথে রয়েছেন তার বর্তমান প্রেমিক রুটি ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীও। তাদের প্রেমের খবর পুরো দুনিয়া জানলেও এ বিষয়ে মুখে কুলুপ এটেছেন দুজনেই।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown ০৩ জানুয়ারী, ২০২২ ২৩:০৩

    কিছু বলার নেই

Add Comment
comment url