ShahRukh Khan : বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে শাহরুখের বাড়ি

বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে শাহরুখের বাড়ি
উড়িয়ে দেওয়া হবে শাহরুখের বাড়ি

বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে শাহরুখের বাড়ি


বলিউড কিং শাহরুখ খানের উপর দিয়ে একের পর এক ঝড় বয়ে যাচ্ছে। আর ঠান্ডা মাথায় সব সামাল দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন তিনি। ছেলে মাদক মামলায় ২৮ দিন জেল খেটেছে। আইনি লড়াই করে ছেলে আড়িয়ানকে মুক্ত করেছেন ঠিকই। কিন্তু আতঙ্ক কাটেনি তার। সব সময়ই ছেলে ও পরিবারকে নিয়ে ভয়ে থাকেন বলিউড বাদশাহ। এবার ফের আতঙ্কে পড়লেন শাহরুখ ও তার পরিবার। 

শাহরুখের সাজানো গোছানো বাড়ি মান্নাত। শত ব্যস্ততা, শত ঝামেলার মাঝেও এ বাড়িতেই সুখ খোজেন তিনি এবং তার পরিবারের সদস্যরা। কিন্তু এবার হুমকি এলো শাহরুখের সাধের বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। তবে শুধু তার বাড়িই নয় জঙ্গি স্টাইলে হামলা হবে মুম্বাই শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনায়। এমন হুমকি দেয়া হয়েছে মুম্বাই পুলিশকেই।

গত ৬ জানুয়ারি মুম্বাই পুলিশের হেড কোয়ার্টারের হট লাইনে ফোন করে শাহরুখের বাড়িসহ মুম্বাইয়ের বেশকিছু স্থাপনায় বোম মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছেন এক ব্যক্তি। হুমকিদাতা ব্যক্তি পুলিশকে ফোন করে বলেছেন, তিনি মুম্বাই শহরে সন্ত্রাসবাদী হামলা করবেন। সে হামলায় বাদ যাবেনা কিং খানের মান্নতও।

এমন হুমকিতে আতঙ্কিত হয়ে নড়ে চড়ে বসে মুম্বাই পুলিশ। সাথে সাথেই খুঁজে বের করার চেষ্টা করা হয় হুমকিদাতাকে। অবশেষে জানা যায়, হুমকিদাতার নাম জিতেশ ঠাকুর। তিনি মধ্যপ্রদেশের জব্বলপুরের গঙ্গানগর এলাকার বাসিন্দা। সাথে সাথে তাকে আটক করে মধ্যপ্রদেশের পুলিশ। এরপর তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮২, ৫০৫ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়।

জানা গেছে, জিতেশ এবারই প্রথম নয়, এর আগেও এরকমভাবে ফোন কলে হুমকি দিয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, জিতেশ রং মিস্ত্রির কাজ করে। কাজ থেকে বাড়ি ফিরে বউয়ে সাথে ঝগড়া হয় তার। এক পর্যায়ে বউ তাকে চড় মারে। মনের দুঃখে বাড়ি থেকে বেড়িয়ে মদ পান করে জিতেশ। এতে সে অস্বাভাবিক হয়ে পড়ে এবং বিভিন্ন নাম্বারে ফোন করে হুমকি দেয়। মাহারাষ্ট্র পুলিশ তাকে গ্রেফতারের পর আদালতের নির্দেশে রিমান্ডে নিয়েছে। 

হাঙ্গামা/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url