Rakul Preet Singh : খবরে কান দেবেন না, কান উড়ে যাবে

রাকুল প্রীত সিং
রাকুল প্রীত সিং

খবরে কান দেবেন না, কান উড়ে যাবে


বলিউডের নতুন অভিনেত্রীদের মধ্যে রাকুল প্রীত সিং অন্যতম। তাকে ঘিরে ভক্ত অনুরাগিদের আগ্রহের অন্ত নেই। রাকুলের প্রেমিক জ্যাকি ভগনানিও বাদ যাননি ভক্তদের সমালোচনা থেকে। নানা গুঞ্জনের পর গত বছর ‘আমরা প্রেম করছি’ বলে সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে অফিসিয়াললি জানান দেন রাকুল। তারপরও থামানো যায়নি সমালোচকদের। নেটিজেনরা আগ বাড়িয়ে তাদের বিয়ের আয়োজন করে ফেলেছেন অনলাইনে। এতে চরম বিরক্তি প্রকাশ করেছেন এই নায়িকা।

সম্প্রতি হাঙ্গামা২৪-এর সাথে কথা হয় রাকুলের। তখন ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, “এসব উড়ো খবরে একেবারেই কান দিবেন না। এতে একসময় আপনার কানই উড়ে যেতে পারে। সামাজিক মাধ্যমে আমার একাউন্ট ব্যতিত অন্য যেসব প্রোফাইল থেকে আমাদের নিয়ে যত খবর প্রকাশ হচ্ছে, তার একটুও সত্তি নয়।” 

রাকুল অনুরোধ করে বলেন, “এসব উড়ো খবরে কান দেওয়ার চেয়ে বরং অপেক্ষা করুন, কখন আসে আমাদের বিয়ের মাহেন্দ্রক্ষণ। এসব খবর আমার জীবনে কোনো প্রভাব ফেলে না। কারণ আমি জানি কীভাবে চোখ বন্ধ রেখে কাজ করে যেতে হয়। এখন আমার মনোযোগ কেবল কাজ নিয়ে। যেহেতু এখনো বিয়েটা করা হয়নি, তার মানে এটা হবে। এত তাড়াহুড়োর কিছু নেই।”

বলিউডের এই হট সেনসেশনের ছয়টি সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে। এ বছরের শুরুতে মুক্তি পাবে জন আব্রাহামের অভিনীত ‘অ্যাটাক’, অজয় দেবগান ও অমিতাভ বচ্চন অভিনীত ‘রানওয়ে থার্টি ফোর’, আয়ুষ্মান খুরানার ‘ডক্টর জি’ ও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘থ্যাংকস গড’। বছরের শেষে মুক্তি পাবে ‘মিশন সিন্ডারেলা’ ও ‘ইন্ডিয়ান টু’।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url