Pori Moni : জিতলেন পরীমনিও!

জিতলেন পরীমনিও!
জিতলেন পরীমনিও!

জিতলেন পরীমনিও!


অনুষ্ঠিত হলো বহুল আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। আজ ২৮ জানুয়ারি (শুক্রবার) সকাল ৯টা থেকে এ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়। যা শেষ হয়েছে বিকাল ৫টায়। ২০২২-২৪ মেয়াদের এ নির্বাচনে এবার দুইটি প্যানেল নির্বাচন করেছেন। একটি ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেল, অন্যটি মিশা-জায়েদ প্যানেল।

জায়েদ খানের বিরুদ্ধে কিছু অভিযোগ এলেও বেশ শান্তিপূর্ণ পরিবেশেই ভোট গ্রহণ শেষ হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে বরাবরের মতোই দিনভর শিল্পীদের মেলা বসেছিল এফডিসিতে।

দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার হাঙ্গামা২৪-কে নিশ্চিত করেছেন, এবার ৪২৮ জন ভোটারের মধ্যে ৩৬৫ জন ভোট দিয়েছেন। 

নির্বাচন শুরু হওয়ার আগেই পাওয়া গিয়েছিলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ফলাফল। সেই ফল অনুযায়ী সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকাই সিনেমার নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। 

নির্বাচনের এমন রায় দিয়েছে ‘অবুঝ মন’ নামের একটি টিয়া পাখি। এ পাখিটি চিঠির খামের সূত্র ধরে ভবিষ্যৎ বলে দিতে পারে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দিনগত মধ্যরাতে টিয়া পাখির মাধ্যমে এমনই রায় ঘোষণার এক ভিডিও প্রকাশ করেছেন অভিনেতা-সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়। সে ভিডিওটি ইতোমধ্যে ভাইরাল। যা নিয়ে চারিদিকে চলছে আলোচনা সমালোচনার ঝর।

ঐ ভবিষ্যৎ বলা টিয়া পাখি আরও বলছে, আজকের নির্বাচনে জয়ী হয়েছেন প্রার্থিতা থেকে সরে দাঁড়ানো নায়িকা পরীমনিও। কিন্তু তা কি আদৌ সম্ভব!

প্রসঙ্গত, কোনো নির্বাচন বা গুরুত্বপূর্ণ খেলার আগে পৃথিবীজুড়েই চলে নানা জরিপ আর ভবিষ্যৎবাণী। নানা রকম প্রাণীকে দিয়ে অগ্রিম রায় বা ফলাফল জানার চেষ্টা করা হয়। এবার অভিনেতা জয়ের উদ্যোগে সেই ট্রেন্ড যুক্ত হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনেও।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url