PoriMoni : এবার নির্বাচনে আসছেন পরীমনি

নির্বাচনে আসছেন পরীমনি
নির্বাচনে আসছেন পরীমনি

এবার নির্বাচনে আসছেন পরীমনি


বাংলাদেশের সিনেমা অঙ্গনের জনপ্রিয় নায়িকা পরীমনি। সম্প্রতি তার মা হওয়ার খবর জানা গেছে। বর্তমানে তিনি এক মাসের অন্তঃস্বত্বা। এ খবর নিজেই জানিয়েছেন এ অভিনেত্রী। তিনি জানিয়েছেন, গত বছরের ১৭ অক্টোবর তরুণ অভিনেতা শরিফুল রাজকে ভালোবেসে বিয়ে করেছেন। তার এমন খবরে পুরো বিনোদন মাধ্যম জুড়ে চলছে খুশির জোয়ার।

চলমান এ আলোচনায় যেনো ঘি পড়লো নতুন খবরে। জানা গেছে এবার নির্বাচনে দাড়াচ্ছেন পরীমনি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি। মিশা-জায়েদের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলে প্রার্থী হচ্ছেন এ নায়িকা। তিনি লড়াই করবেন কার্যকরী সদস্য পদে। পরীমনির ঘনিষ্ঠ একাধিক সূত্র হাঙ্গামা২৪-কে এ তথ্য নিশ্চিত করেছে।

ঢাকাই সিনেমার শিল্পীদের কাছে অধিকতর প্রিয় নাম পরীমনি। এর আগে দেখা গেছে, শিল্পীদের বিভিন্ন সমস্যায় তিনি বরাবর পাশে দাড়িয়েছেন। ঈদ ও পূজার মতো বড় বড় উপলক্ষে বিভিন্ন রকম উপহার ও আর্থিক সহায়তা নিয়ে শিল্পীদের সঙ্গে উৎসব উদযাপন করতেও দেখা গেছে তাকে। এমনকি তিনি নায়িকা হিসেবে আত্মপ্রকাশের পর থেকেই প্রতি বছর কোরবানির ঈদে তার ক্যারিয়ারের বয়স অনুযায়ী গরু কোরবানি দিয়ে আসছেন। সে কোরবানির মাংস পিছিয়ে পড়া শিল্পীদের মধ্যে বিতরণ করেছেন। পরীমনির মতো শিল্পী বান্ধব তারকার নির্বাচনে আসার খবরে আনন্দিত অন্যান্য শিল্পীরা। সবাইই বিষয়টাকে ইতিবাচকভাবে দেখছেন।

প্রসঙ্গত, আসছে ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সবকিছু ঠিক থাকলে এই দিন অনুষ্ঠিত হবে ২০২২-২৩ মেয়াদের নির্বাচনটি। এবারের নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে দুটি প্যানেল ঘোষণা করা হয়েছে। একটি ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেল, অন্যটা সদ্য বিদায়ি কমিটি মিশা-জয়েদ প্যানেল। এবারের নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন অভিনেতা পীরজাদা হারুন। অন্য দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। নির্মাতা সোহানুর রহমান সোহান থাকবেন আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে। পাশাপাশি আপিল বোর্ডের সদস্য হিসেবে থাকবেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

উল্লেখ্য, কাঞ্চন-নিপুণ প্যানেলে যুগ্ম সাধারণ সম্পাদক পদে লড়বেন সাইমন সাদিক। ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে ইমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে চিত্রনায়ক নিরব থাকছেন ভোটের মাঠে। এ ছাড়া এ প্যানেলে থাকবেন চিত্রনায়ক শাকিল খান, রিয়াজ, ফেরদৌস, সাইমন, চিত্রনায়িকা নূতনসহ অনেকেই।

হাঙ্গামা/ঐন্দ্রিলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url