Pori Moni : হাসপাতালে পরীমনি

হাসপাতালে পরীমনি
হাসপাতালে পরীমনি

হাসপাতালে পরীমনি


বেশ অনেকদিন ধরেই অসুস্থ রয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ২৭ দিন কারাবাস শেষে জামিনে মুক্তির পর জানা যায় ভার্টিগো নামে এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন এই নায়িকা। এ রোগের কারণে আদালতে হাজির হতে গিয়েও অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। এরপর সম্প্রতি তিনি অন্তঃস্বত্ত্বা হয়েছেন বলেও জানিয়েছেন পরী। তা নিয়েও অসুস্থতায় রয়েছেন এই আলোচিত নায়িকা।


সংবাদমাধ্যমে খবর এসেছে ফের অসুস্থ হয়ে পড়েছেন চিত্রনায়িকা পরীমনি। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাকে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন পরীমনি নিজেই। জানিয়েছেন হাসপাতালে তার সঙ্গে স্বামী শরিফুল রাজও রয়েছেন।

জানা গেছে, ‘মা’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে গাজীপুরের শালনায় গিয়েছিলেন পরী। পরদিন সকাল থেকেই শুটিং শুরু হওয়ার কথা থাকলেও তা করা সম্ভব হয়নি। কারণ এর আগেই অসুস্থ হয়ে পড়েন নায়িকা। তার মধ্যে করোনার উপসর্গ দেখা দিয়েছে। শুটিং ইউনিট সূত্রে জানা যায়, পরীমনির জ্বর ও কাশি রয়েছে।

আরও পড়ুন : পরীমনির বিয়ে

‘মা’ শিরোনামের এ সিনেমাটির নির্মাতা অরণ্য আনোয়ার বলেন, “আমাদের কাছে আগে জীবন, পরে শুটিং। পরীর এমন অবস্থা দেখে আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম বুধবার (২৬ জানুয়ারি) সকালেই শুটিং প্যাকআপ করার। কিন্তু পরী বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিল জ্বর কেটে যাবে। শুটিংটা শেষ করেই বাড়ি ফিরবেন। কিন্তু বুধবার মধ্যরাতে পরীর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে ভোররাতের দিকে তাৎক্ষণিকভাবে ঢাকায় আনা হয়। এরপর হাসপাতালে ভর্তি করানো হয়।”


উল্লেখ্য, গত ১০ জানুয়ারি হঠাৎ করেই মা হওয়ার খবর প্রকাশ করেন পরীমনি। তিনি তখন জানিয়েছিলেন, তার অনাগত সন্তানের পিতা ঢালিউডের তরুণ অভিনেতা শরিফুল রাজ। ২০২১ সালের ১৭ অক্টোবর তারা ঘরোয়াভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নির্মাতা গিয়াসউদ্দীন সেলিম পরিচালিত ওয়েব ফিল্ম ‘গুণীন’–এর শুটিং করতে গিয়ে তারা প্রেমে পড়েন। এরপর বিয়ে করেন তারা। তবে গত ২২ জানুয়ারি দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই দম্পত্তি।


কিছুদিন আগে পরীমনি জানিয়েছিলেন, অন্তঃসত্ত্বা হওয়ার কারণে আগামী দেড় বছর কাজ থেকে বিরতি নেবেন। তবে তার হাতে থাকা ‘মা’ ও ‘প্রীতিলতা’ সিনেমার কাজ সম্পন্ন করেই সাময়িক বিরতিতে যাবেন এই নায়িকা। সেই লক্ষ্যেই ‘মা’ সিনেমার শুটিংয়ে উপস্থিত হন তিনি। কিন্তু এর মধ্যেই ফের শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url