Nusrat : বাংলাদেশের ‘ময়ূরী’ হলেন নুসরাত

বাংলাদেশের ‘ময়ূরী’ হলেন নুসরাত
বাংলাদেশের ‘ময়ূরী’ হলেন নুসরাত

বাংলাদেশের ‘ময়ূরী’ হলেন নুসরাত


টালিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম নুসরাত জাহান। তবে জনপ্রিয়তার পাশাপাশি বরাবর তুমুল সমালোচনা ও বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন এই অভিনেত্রী। বিশেষ করে ২০২১ সাল জুড়ে বিয়ে-বিচ্ছেদ-প্রেম-সন্তান নিয়ে ছিলেন আলোচনার শীর্ষে। সাবেক স্বামী নিখিল জৈনর সাথে বিচ্ছেদ ও অভিনেতা যশ দাশগুপ্তের সন্তানের মা হওয়াই ছিলো বিতর্কের প্রধান টপিক।

তবে এবার আলোচনা, সমালোচনা আর বিতর্ককে পেছনে ফেলে নুসরাত হয়ে গেলেন বাংলাদেশের ‘ময়ূরী’। ময়ূরের মতো পেখম খুলে নাচছেন এই নায়িকা। তারই এক ঝলক দেখা গেলো একটি ভিডিওতে। ১৪ জানুয়ারি শুক্রবার নিজের ব্যক্তিগত ইন্সটাগ্রাম একাউন্টে ভিডিওটি পোষ্ট করেছেন নুসরাত।

এই নায়িকার পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, ময়ূরের পালকে তৈরি কাঁচুলি উঠেছে তার অঙ্গে। পরনে ছিলো কাছা দেওয়া ছোটো পোশাক। কখনও আবার পুরো শরীর জুড়ে রানি রঙা কাঁচুলি-ঘাঘরার হিল্লোল। খোলা চুলে মোহময়ী রূপে নায়িকা আগের মতোই উষ্ণতা ছড়াচ্ছেন। 

এমন দৃশ্যের পেছনের প্রেক্ষাপট বাংলাদেশ। জানা গেছে, বাংলাদেশের একটি আইটেম গানে নেচেছেন নুসরাত। সেখানে আগুনঝরা লাস্যময়ীরুপে দেখা যাবে তাকে। এই গানের মাধ্যমেই বাংলাদেশের ময়ূরী হয়ে ধরা দেবেন দুই বাংলার অনুরাগীদের সামনে।

এসব তথ্য নিশ্চিত করেছেন পরিচালক বাবা যাদব। তিনি জানিয়েছেন, নতুন বছরে বাংলাদেশের টিএম প্রযোজনা সংস্থার আইটেম গান তৈরি করেছে। ‘নাচ ময়ূরী নাচ’ শিরোনামের এ গানে থাকছেন নুসরাত জাহান। সংস্থাটি এর আগে ‘দুষ্টু পোলাপান’ শিরোনামে এরকম একটি মিউজিক ভিডিও করেছিলো। যেখানে অভিনয় করেছিলেন মুম্বাইয়ের সানি লিওন। এই একই প্রতিষ্ঠান সম্প্রতি মিমি চক্রবর্তী এবং নিরব হোসেনকে জুটি বানিয়ে আরও একবার দুই বাংলার যোগ ঘটিয়েছে। এরপরই তাদের নজর পড়ে নুসরাতের দিকে।

মিমি এবং নুসরাতের দুটো ভিডিওই পরিচালনা করেছেন বাবা যাদব। দুই নায়িকার পার্থক্য কোথায়? এমন প্রশ্নের জবাবে বাবা যাদব অুরোধ করে বলেন, দয়া করে বিতর্ক তৈরির চেষ্টা করবেন না। আমি ওদের সঙ্গে অনেক দিন ধরে কাজ করছি। দুই নায়িকাই দূর্দান্ত। প্রযোজনা সংস্থা প্রথম থেকেই চেয়েছিলেন মিমিকে নিয়ে হবে রোমান্টিক গান, আর নুসরাত হবেন ‘আইটেম গার্ল’। তাদের ভাবনা অনুযায়ীই কাজ করেছি।

রাজস্থানে শুট করা মিমি-নিরব অভিনীত মিউজিক ভিডিওটি। ইউটিউবে প্রকাশের পর মাত্র তিন দিনে ১০ মিলিয়ন বার দেখা হয় ভিডিওটি। নুসরাতের গানটিও মাত্র কয়েক ঘণ্টায় এক মিলিয়নের বেশি ভিউ হয়েছে। 

তাপসের সুর ও কথায় ‘নাচ ময়ূরী নাচ’ শিরোনামের এ গানটিতে কন্ঠ দিয়েছেন লুইপা। প্রযোজনা ও সাজ-বিন্যাসে ছিলেন ফারজানা মুন্নি। জানা গেছে গত ৯ জানুয়ারি মুম্বাইতে শুটিং হয় ভিডিওর। তার আগের দিনই ছিল সাংসদ-তারকা নুসরাতের জন্মদিন। সে দিন তিনি যশ দাশগুপ্তের সঙ্গে গোয়ায় জন্মদিন পালন করেছেন।

হাঙ্গামা/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url