Nancy : তৃতীয় স্বামীর ঘরে তৃতীয় সন্তানের মা হচ্ছেন ন্যান্সি

তৃতীয় স্বামীর ঘরে তৃতীয় সন্তানের মা হচ্ছেন ন্যান্সি
মা হচ্ছেন ন্যান্সি

তৃতীয় স্বামীর ঘরে তৃতীয় সন্তানের মা হচ্ছেন ন্যান্সি


বাংলাদেশের সংগীতাঙ্গনের জনপ্রিয় গায়িকা নাজমুন মুনিরা ন্যান্সি। ভক্তরা মুখিয়ে থাকেন তার নতুন গানের জন্য। জনপ্রিয় এই সংগীতশিল্পী সম্প্রতি তৃতীয়বারের মতো সংসার পেতেছেন। গত বছরের আগষ্টের শেষ সপ্তাহে জীবনের নতুন এই অধ্যায়ের শুরু করেন তিনি। গীতিকবি মহসীন মেহেদীর লেখা ‘এমন একটা মন’ শিরোনামের গানে কণ্ঠ দেয়ার সুবাদে পরিচয় হয় ন্যান্সির। অতঃপর তাদের মধ্যে হৃদ্যতা গড়ে ওঠে। এরপরই বিয়ে করে ঘর বাঁধেন তারা।

নতুন এ সংসারের ছয় মাসের মাথায় সুখবর দিলেন এই সংগীতশিল্পী। আবারো মা হতে যাচ্ছেন ন্যান্সি। ১৩ জানুয়ারি (বৃহস্পতিবার) সামাজিক মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করে এ খবর প্রকাশ করেন তিনি। মহসীন মেহেদীর সঙ্গে আংটি বদল থেকে শুরু করে অন্তঃসত্ত্বা হওয়া পর্যন্ত ধারণ করা কিছু স্থিরচিত্র দিয়ে স্লাইড-শো ভিডিও বানিয়ে নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন ন্যান্সি। জানা গেছে এটি তার তৃতীয় সন্তান। এর আগে দুই সংসারে দুই সন্তানের মা হয়েছেন এই গায়িকা। তাদের নাম রোদেলা ও নায়লা।

এর আগে ২০০৬ সালে ভালোবেসে প্রথমবারের মতো বিয়ে করেছিলেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। কিন্তু সে ভালোবাসায় ছেদ পরে মাত্র ৬ বছরের মাথায়। অতঃপর ২০১২ সালের ২৪ মে পারিবারিকভাবে তাদের বিচ্ছেদ হয়। সে সংসারে রোদেলা নামে তাদের একটি কণ্যা সন্তান রয়েছে।

মা হতে যাচ্ছেন ন্যান্সি
মা হতে যাচ্ছেন ন্যান্সি

প্রথম সংসার ভেঙ্গে গেলে ২০১৩ সালের ৪ মার্চ দ্বিতীয় বারের মতো বিয়ে করেছিলেন ময়মনসিংহের সরকারি চাকুরীজিবী ও ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে। তাদের সংসারেও রয়েছে একটি কণ্যা সন্তান। যার নাম নায়লা। তাদের বিচ্ছেদের সঠিক তারিখ জানা যায়নি। তবে গত বছরের ২৬ এপ্রিল দ্বিতীয় স্বামীর কাছ থেকেও আলাদা হয়ে যাওয়ার ঘোষণা দিয়েছিলেন ন্যান্সি।

তখন তিনি একটি ফেসবুক স্ট্যটাসে বলেন, ‘‘নিজের ওপর ভরসা থাকলে কঠিন সময়টাও সহজ হয়ে যায়। আমার বেলায় তাই হয়েছে। দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সাথে আলাদা হয়ে যাওয়াই শ্রেয়। আমি এবং জায়েদ দীর্ঘ দিন ধরেই আলাদা থাকছি। তবে মাঝে মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয়। কিছু বৈরি সম্পর্ক তৈরি না হলে নিশ্চয়ই আলাদা থাকতাম না! কে সঠিক, কে বেঠিক এ নিয়ে ফিসফিস করার কিছুই নেই। যেহেতু স্বামী-স্ত্রীর বাইরেও আমরা দীর্ঘ দিনের বন্ধু, কাজেই বোঝাপড়াটা মন্দ নয়। তবে নাটকীয় ভাবে বলবো না- আমরা আজীবন বন্ধু থেকে যাবো।’’

এদিকে, ন্যন্সির তৃতীয়বার মা হওয়া নিয়ে রটেছে নানান খবর। বিভিন্ন মাধ্যমে তাদের অনাগত সন্তানের নাম ‘মেহেনাজ’ উল্লেখ করে প্রকাশ করা হয়। আর তাতে ক্ষেপেছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত এই শিল্পী। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে সামাজিক মাধ্যমে একটি পোষ্টে ন্যান্সি বলেন, ‘‘আমার স্বামী মহসিন মেহেদী এবং আমি নাজমুন মুনিরা। আমাদের দু’জনের নামের সংক্ষিপ্ত রূপ ‘মেহেনাজ’। এ নামটি কী করে আমার অনাগত সন্তানের নাম হয়ে গেল, সেটা বুঝলাম না! অনেকে নিজ বুদ্ধিতে ধরে নিচ্ছেন আমি কন্যাসন্তানের মা হবো! রিপোর্ট অনুযায়ী আমার গর্ভের সন্তানের জন্মের সময় দেখাচ্ছে জুলাই মাসের শেষ সপ্তাহে। গর্ভধারণের শুরুতে কী করে জানবো কাঙ্ক্ষিত সন্তানটি ছেলে নাকি মেয়ে!’’

তিনি আরো লেখেন, ‘‘অনেকে নিজ দায়িত্বে আমার বক্তব্য মনের মাধুরী মিশিয়ে লিখেছেন। আমি এসব আজগুবি লেখা পড়ে হতবাক হয়ে যাই। আমি এখন পর্যন্ত কোনো সাংবাদিকের সঙ্গে এ ব্যাপারে কোনো কথাই বলিনি। তাহলে আমার এ বক্তব্য কি আমার প্রেতাত্মা এসে জানিয়েছে! অনেক অযাচিত লোকের আমার জীবনের সুখবরটি শুনে গাত্রদাহ হচ্ছে জানি! বিশ্বাস করেন, কোনো বিকৃত রুচির নারী-পুরুষের জন্য মেহেনাজ পরিবার তাদের আনন্দ বিসর্জন দেবে না।’’

প্রসঙ্গত, সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির তৃতীয় স্বামী মহসীন মেহেদী একজন পেশাদার গীতিকার। পাশাপাশি তিনি অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে কর্মরত আছেন।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url