Shah Rukh- Modi : শাহরুখের গাড়ি ধার নিতেন মোদি!

শাহরুখের গাড়ি ধার নিতেন মোদি!
শাহরুখের গাড়ি ধার নিতেন মোদি!

শাহরুখের গাড়ি ধার নিতেন মোদি!


বলিউড বাদশা বললে যার নাম বলতে হয়না তিনি হলেন শাহরুখ খান। 'কিং খান' নামেও তিনি ব্যপক পরিচিত। ইতোমধ্যে সফলতার সাথে বলিউডে কাটিয়ে ফেলেছেন ত্রিশটি বছর। তিনি বি-টাউনের অলিখিত বাদশাহ হলেও ঘোটা ভারতের বর্তমান বাদশাহ অর্থাৎ প্রধানমন্ত্রী নরেন্দ মোদী। টাকা-পয়সা, অর্থ-সম্পদ কোনটিই শাহরুখের থেকে কম নয় তার। এরপরও কিং খানের কাছ থেকে ধার নিতে হয়েছিলো মোদীর। আর শাহরুখও নির্দ্বিধায় ধার দিয়েছিলেন মোদীকে।


গোটা ভারতের প্রধানমন্ত্রীকে ধার, এমন কথা শুনতে অবিশ্বাস্য লাগলেও এমন ঘটনাই ঘটেছিলো বলে দাবি করেছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো। তবে মোদী কোনো টাকা-পয়সা ধার নেননি; তিনি নিয়েছিলেন একটি গাড়ি। তাও আবার যে সে গাড়ি নয়। শাহরুখের সবথেকে প্রিয় লিমুজিন গাড়িটি। এ গাড়িতে এই সুপারস্টারের পরিবারের সদস্য ছাড়া মোদীই একমাত্র ব্যক্তি যিনি এই গাড়িতে চড়েছিলেন।


শাহরুখের বহু পুরনো শখ হচ্ছে নামি দামি গাড়ি সংগ্রহে রাখা। তেমনি তার গ্যারেজে রয়েছে অসংখ্য বড় ছোট দামী গাড়ি। তার রয়েছে একটি 'বুগাতি ভেরন'। আজকের বাজারে যার দাম ১২ কোটি রুপি। রয়েছে একটি ৪ কোটি রুপি মূল্যের 'বেন্টলি কন্টিনেন্টাল জিটি' এবং ৮ কোটি রুপির 'রোলস রয়েস ফ্যান্টম ক্যুপে'। এতোকিছু থাকবে আর বিএমডব্লিউ থাকবে না তা কি হয়? 'আই-৮' মডেলের একটি বিএমডব্লিউ'ও রয়েছে শাহরুখের। তার দাম ৩ কোটি রুপিরও বেশি। আর একটি সাজানো-গোছানো 'লাক্সারি ভ্যানিটি ভ্যানও' রয়েছে। যেটি কিনতেই কিং খানের খরচ হয়েছে ১৪ লাখ টাকা।


এবার শাহরুখের যে লিমুজিন গাড়ি ধার নিয়েছিলেন মোদী, তার কথায় আসি। হলিউডের সিনেমায় চোখ রাখলেই দেখা যায়, সাঙ্গপাঙ্গদের সাথে নিয়ে বড় বড় সব মেশিনগান হাতে মাফিয়ারা বসে থাকেন কালো কাচ ঢাকা গাড়িতে, লিমুজিন অনেকটা সে রকমই! তবে শাহরুখের লিমুজিন ওসব সিনেমায় দেখানো গাড়িগুলোর থেকে অনেক বড়। এটি লম্বায় প্রায় ১০০ মিটার। 


যানা গেছে, সেই লিমুজিনটিই নাকি নরেন্দ্র মোদী ব্যবহার করার জন্য ধার নিয়েছিলেন। ২০১৮ সালে অনুষ্ঠিত কমনওয়েলথ সম্মেলনে অংশ নিতে এই গাড়িতে চেপেই গ্রেট ব্রিটেনে গিয়েছিলেন ভারতের এই প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীদের যাতাযাতের জন্য নিজস্ব বিশেষ কনভয় থাকে। সে সব বাদ দিয়ে কেনো শাহরুখ খানের লিমুজিনটাই ধার নিয়ে চড়তে হলো সে প্রশ্নের উত্তর এখনাব্দী মেলেনি। কারন এ প্রসংঙ্গে শাহরুখ অথবা মোদী কেউই মুখ খোলেননি।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url