ছাদ থেকে লাফিয়ে মডেলের আত্মহত্যার চেষ্টা

Gungun Upadhyay
Gungun Upadhyay

ছাদ থেকে লাফিয়ে মডেলের আত্মহত্যার চেষ্টা


ভারতের উঠতি মডেল গুনগুন উপাধ্যায়। তিনি মুলত যোধপুর শহরের বাসিন্দা। ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এই উঠতি মডেল। গত ২৯ জানুয়ারি (শনিবার) রাতে যোধপুরের একটি হোটেলে অবস্থান করছিলেন তিনি। সেই হোটেলের ছয় তলার বারান্দা থেকে আত্মহননের উদ্দেশ্যে নিচে ঝাঁপ দেন গুনগুন।

নিজেকে হত্যা চেষ্টার আগে এই মডেল তার বাবাকে ফোন করেন। ফোনকলে তিনি বাবাকে বলেন, “আত্মহত্যা করতে যাচ্ছি আমি। নিজেকে শেষ করে দিচ্ছি বাবা, শুধু আমার মুখটা দেখে নিও।”

Gungun Upadhyay
Gungun Upadhyay

মেয়ের এমন ফোন কল পেয়ে সাথে সাথে স্থানীয় পুলিশে খবর দেন গুনগুনের বাবা গণেশ উপাধ্যায়। ফোন নম্বরের ট্র্যাক করে সেই মডেলের অবস্থান নিশ্চিত হয়ে হোটেল লর্ডস ইন’এ পৌঁছায় পুলিশ। কিন্তু ততক্ষনে অনেক দেরি হয়ে যায়। কারণ বাবাকে ফোন করেই ছয় তলা থেকে মাটিতে ঝাঁপ দেন গুনগুন। নিচে পড়ে জ্ঞান হারান তিনি। আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি যোধপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Gungun Upadhyay
Gungun Upadhyay

হাসপাতাল সূত্রে জানা গেছে, এতো উচু থেকে নিচে লাফিয়ে পরায় গুনগুনের বুকে মারাত্মক চোট লেগেছে। তার পায়ের হাড় ভেঙে গেছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে টানা রক্ত দিতে হচ্ছে। এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। গুনগুনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে পুলিশ জানিয়েছে, এই মডেল কেন আত্মহত্যার চেষ্টা করেছে সেটি এখনো জানা যায়নি। সে এখন কিছু বলার মতো অবস্থায় নেই। জ্ঞান ফিরলে জিজ্ঞাসাবাদ করে আত্মহত্যার চেষ্টার কারণ জানা যাবে। তবে গুনগুনের কাছের বন্ধুবান্ধব ও পরীবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান তারা।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url