Bidya Sinha Mim : বিয়ের পর পুরুষ হয়ে গেলেন মিম!

বিয়ের পর পুরুষ হয়ে গেলেন মিম!
বিয়ের পর পুরুষ হয়ে গেলেন মিম!

বিয়ের পর পুরুষ হয়ে গেলেন মিম!


বিদ্যা সিনহা সাহা মিম। ২০০৭ সালে একটি সাবান কোম্পানির সুন্দরী প্রতিযোগীতার মাধ্যমে শোবিজে পা রাখেন তিনি। সে প্রতিযোগীতায় তিনি প্রথম হয়েছিলেন। এরপর মডেলিং-র মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করলেও নাটকে অভিনয় করে অর্জন করেন তুমুল জনপ্রিয়তা। এরপর নাম লেখান বড় পর্দায়। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদ পরিচালিত আমার আছে জল সিনেমার মাধ্যমে ২০০৮ সালে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপর একে একে ২০টি সিনেমায় অভিনয় করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম।

জনপ্রিয় এ নায়িকা ব্যাক্তি জীবনে সম্প্রতি বসেছেন বিয়ের পিড়িতে। চলতি মাসেই সাত পাঁকে বাঁধা পড়েছেন তিনি। অনারম্ভড়পূর্ণ আয়োজনে সে বিয়ের আসর বসে পাচ তারকা হোটেল রেডিসনে। সেই আমেজ কাটতে না কাটতেই শুটিংয়ে ফিরেছেন মিম।  রনি ভৌমিকের নির্দেশনায় একটি বিজ্ঞাপনে অভিনয় করছেন তিনি। এতে তিনটি চরিত্রে তিনটি ভিন্ন রুপে দেখা যাবে এই নায়িকাকে।

এ প্রসঙ্গে মিম হাঙ্গামা২৪-কে বলেন, “মঙ্গলবার (১৮ জানুয়ারি) একটি নামকরা কোম্পানির বিজ্ঞাপনের শুটিং করি। সেখানে আমি তিনটি আলাদা চরিত্রে অভিনয় করেছি। একই সঙ্গে স্বামী, স্ত্রী ও গৃহপরিচারিকার চরিত্রে অভিনয় করেছি। এমনটা এর আগে কখনো করা হয়নি। এর আগে নাটকে এবং বিজ্ঞাপনচিত্রে দ্বৈত চরিত্রে অভিনয় করেছি। কিন্তু কখনোই একসঙ্গে তিনটি চরিত্রে অভিনয় করিনি। মজার বিষয় হলো, এবারই প্রথম পুরুষ চরিত্রে দেখা যাবে আমাকে। স্বামী, স্ত্রী ও গৃহপরিচারিকার চরিত্রে অভিনয় করেছি। দারুণ একটা অভিজ্ঞতা হলো।”

মূলত এই শুটিংটি হওয়ার কথা ছিল ১৭ জানুয়ারি। কিন্তু করোনা পরীক্ষার রিপোর্ট আসতে দেরি হওয়ায় সেদিনের শুটিং স্থগিত করা হয়। অবশেষে ১৮ জানুয়ারি রিপোর্ট হাতে পেয়েছেন মিম। তাতে ফলাফল নেগেটিভ আসে।

এ প্রসঙ্গে মিম বলেন, “আমার কোনো করোনার উপসর্গ ছিল না। আমার পরিবারের সদস্যরা আক্রান্ত হওয়ায় কিছু মানুষের অযথা খোঁচাখুঁচির কারণে পরীক্ষা করাতে হলো। আমি বরাবরই বলে এসেছি, আমার করোনা হয়নি। এবার তাঁদের খাতা-কলমে দেখালাম যে আমিই ঠিক ছিলাম।”

প্রসঙ্গত, এ বছরের শুরুতেই (৪ জানুয়ারি) বেশ জাঁকজমক আয়োজনে সনি পোদ্দারের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েছেন বিদ্যা সিনহা মিম। মিম-সনির বিয়েতে উপস্থিত ছিলেন তাদের দুই পরিবারের সদস্যরা ও শোবিজের অনেক তারকা। এছাড়াও তাদের কাছের বন্ধু বান্ধবীরা উপস্থিত ছিলেন। নানা আয়োজন ও আনন্দ উৎসবে দিনটি বেশ ভালোই কেটেছে সবার। কিন্তু সে আনন্দ স্থায়ি হয়নি। করোনা আতঙ্কে তৈরি হয় বিষাদ। কারণ বিয়ের আসর থেকে আক্রান্ত হন মিমের স্বামী সনি পোদ্দার। মিমের বাবাও আক্রন্ত হয়েছেন করোনায়। শোবিজের কয়েকজন তারকাও এই বিয়ের আসরে গিয়ে হয়েছেন করোনা পজিটিভ।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url