Mahiya Mahi : নাম বদলালেন মাহিয়া মাহি

মাহিয়া মাহি
মাহিয়া মাহি

নাম পরিবর্তন করলেন মাহিয়া মাহি


ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। এটা তার পর্দার নাম। কিন্তু এ নামের আড়ালেও রয়েছে তার আসল একটি নাম। সেটি হলো শারমিন আক্তার নিপা। শোবিজে আসার পর অনেক অভিনেত্রীই পরিবর্তন করেছেন তাদের নাম। সেই ধারাবাহিকতায়ই শারমিন আক্তার নিপা চলচ্চিত্রে এসে হয়ে গেছেন মাহিয়া মাহি।

গত বছর জুরে এই নায়িকা ছিলেন আলোচনা-সমালোচনার শীর্ষে। স্বামী অপুর সাথে বিচ্ছেদ, তারপর নতুন প্রেমে জড়ানো, অতঃপর বিয়ে। এসব মিলিয়ে বছর জুরে ছিলেন খবরের শিরোনাম। ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। এর কিছুদিন পর স্বামীকে সঙ্গে নিয়ে ওমরাহ পালনের উদ্দেশ্যে স্বামীকে নিয়ে সৌদি আরবে যান তিনি। তার সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে বোঝাই যায় স্বামীর সঙ্গে বেশ সুখেই দিন কাটাচ্ছেন এই নায়িকা। 

এর আগেও দুবার বিয়ের পিড়িতে বসলেও নিজের নাম পরিবর্তন করেন নি এই অভিনেত্রী। কিন্তু এবার পরিবর্তন করেছেন। এতোদিন ফেসবুকে তার নাম ছিলো মাহিয়া মাহি। এবার তা বদলে নিজের নামের সঙ্গে স্বামীর পদবি জুড়ে মাহিয়া সরকার মাহি হয়ে গেছেন তিনি।

গত ১৫ জানুয়ারি (শনিবার) সোশ্যাল মিডিয়ায় স্বামী রাকিব সরকারের সঙ্গে তোলা তিনটি ছবি পোষ্ট করেন মাহি। সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।” সঙ্গে জুড়ে দেন লাল রঙের চারটি ভালোবাসার ইমোজি! কেনো তিনি তিনবার আলহামদুলিল্লাহ বললেন, তা খোলাসা করেননি এই অভিনেত্রী।

মাহিয়া মাহির এমন আদুরে মাখা ছবির সঙ্গে এমন ভালোবাসাময় ক্যাপশনে অনেকেই অনেক কিছু ভেবে নিয়েছেন। কেউ কেউ ভেবেছেন, এই দম্পতির ঘরে নতুন অতিথি আসছে। তবে ঘটনা তেমন কিছুই নয়। নাম পরিবর্তনের কারণেই ক্যাপশনে তিনবার ‘আলহামদুলিল্লাহ’ লিখেছেন নায়িকা।

১৯৯৩ সালের ২৭ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ জেলায় জন্মগ্রহন করেন মাহিয়া মাহি। ২০১২ সালে বাংলাদেশের প্রথম ডিজিটাল সিনেমা ‘ভালোবাসার রঙ’ এর মাধ্যমে বড় পর্দায় অভিষেয় ঘটে এই নায়িকার। অগ্নি, কি দারুন দেখতে, দবির সাহেবের সংসার নামের সিনেমাগুলোয় অভিনয় করে প্রশংসিত হন মাহি।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url