Mahiya Mahi : হাসপাতালে ভর্তি মাহিয়া মাহি

হাসপাতালে ভর্তি মাহিয়া মাহি
হাসপাতালে ভর্তি মাহিয়া মাহি

হাসপাতালে ভর্তি মাহিয়া মাহি


গেলো বছর ভালো কাটেনি ঢাকাই সিনেমার প্রথম সারির চিত্রনায়িকা মাহিয়া মাহির। বছর জুরে বিচ্ছেদ প্রেম বিয়ে নিয়ে আলোচনার কেন্দ্রে ছিলেন তিনি। শেষের দিকে এসে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সাথে অশ্লীল ফোনালাপ ফাসের কারনে পরিনত হয়েছিলেন টক অব দ্যা কান্ট্রিতে। এরপর গুঞ্জন উঠেছিলো মিডিয়াঙ্গন ছেড়ে দেয়ার। এতোসব বিতর্কের পরেও নতুন বছর ২০২২ ভালো কাটবে এমন প্রত্যাশা ছিলো মাহির। কিন্তু না। বছরের শুরুতেই বিপত্তি শুরু হলো এই নায়িকার। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে।

মাহিয়া মাহি তার ফেসবুক একাউন্টে সোমবার (৩ জানুয়ারি) কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানেই দেখা গেছে তার অসুস্থতার চিত্র। তার পোস্ট করা তিনটি ছবিতে দেখা গেছে, এই নায়িকার হাতে ক্যানোলা পরানো রয়েছে। তিনি বেডে শুয়ে আছেন এবং তার দ্বিতীয় স্বামী রাকিব হাসান রয়েছেন দায়িত্বশীল ভূমিকায়। অসুস্থ স্ত্রীর যত্ন নিচ্ছেন তিনি। নামাজ পড়ে প্রার্থনাও করতে দেখা গেছে তাকে। আরেকটি ছবিতে মাহির হাতে ফুল দিয়ে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি। এমন দৃশ্যের কমেন্ট বক্সে মাহির সুস্থতা কামনা করেছেন অসংখ্য ভক্ত।

গত বছরের সমালোচনার একটা অংশ ছিলেন রাকিব হাসান। কারন প্রথম স্বামী অপুর সাথে বিচ্ছেদের ক-মাস পড়েই মাহিকে বিয়ে করেন তিনি। তখন তাদের দীর্ঘদিনের প্রেমের খবর প্রকাশ্যে আসে। এমনকি বিয়ের আগে মাহির শ্যুটিং সেটে গিয়ে বসে থাকতেন রাকিব। বিয়ের পর মাহির জন্মদিনে প্রকাশ্যে চুম্বন, মক্কায় হজ্ব করতে গিয়ে মরুভূমিতে তাদের রোমান্স করতে দেখা গেছে তাদের। 

সম্প্রতি মাহিয়া মাহি এফডিসিতে ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। তবে তার অসুস্থতার কারণ জানা যায়নি। তার ব্যক্তিগত ফোন নাম্বারে কল করেও পাওয়া যায়নি এই নায়িকাকে। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে শোবিজের পা রাখেন মাহি। এরপর বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন এই নায়িকা।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url