Mahiya Mahi : মা হচ্ছেন মাহি!

মা হচ্ছেন মাহি!
মা হচ্ছেন মাহি!


মা হচ্ছেন মাহি!


গেলো বছর ভালো কাটেনি ঢাকাই সিনেমার প্রথম সারির চিত্রনায়িকা মাহিয়া মাহির। বছর জুড়ে বিচ্ছেদ প্রেম বিয়ে নিয়ে আলোচনার কেন্দ্রে ছিলেন তিনি। শেষের দিকে এসে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সাথে অশ্লীল ফোনালাপ ফাসের কারনে পরিনত হয়েছিলেন টক অব দ্যা কান্ট্রিতে। এরপর গুঞ্জন উঠেছিলো মিডিয়াঙ্গন ছেড়ে দেয়ার। এতোসব বিতর্কের পরেও নতুন বছর ২০২২ ভালো কাটবে এমন প্রত্যাশা ছিলো মাহির। কিন্তু বছরের শুরুতেই অসুস্থ অবস্থায় দেখা গেছে তাকে। এ অসুস্থতা কি সত্যিই খারাপ খবর নাকি নতুন কোনো সুসংবাদ তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে নেট দুনিয়ায় ‘মা হতে যাচ্ছেন মাহি’ এমন জোড়ালো গুঞ্জন উঠেছে।

মাহিয়া মাহি তার ফেসবুক একাউন্টে সোমবার (৩ জানুয়ারি) কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানেই দেখা গেছে তার অসুস্থতার চিত্র। তার পোস্ট করা তিনটি ছবিতে দেখা গেছে, এই নায়িকার হাতে ক্যানোলা পরানো রয়েছে। তিনি বেডে শুয়ে আছেন এবং তার দ্বিতীয় স্বামী রাকিব হাসান রয়েছেন দায়িত্বশীল ভূমিকায়। অসুস্থ স্ত্রীর যত্ন নিচ্ছেন তিনি। নামাজ পড়ে প্রার্থনাও করতে দেখা গেছে তাকে। আরেকটি ছবিতে মাহির হাতে ফুল দিয়ে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি। এমন দৃশ্যের কমেন্ট বক্সে মাহির সুস্থতা কামনা করেছেন অসংখ্য ভক্ত।

সম্প্রতি স্বামী রাকিবকে নিয়ে ওমরাহ করতে মক্কা গিয়েছিলেন মাহি। সে নিয়েও আলোচনা কম হয়নি। এবার তিনি আলোচনায় এলেন মা হওয়ার ইঙ্গিত দিয়ে। সম্প্রতি ফেসবুকে পোস্ট করা ছবিগুলোয় দেখা গেছে তিনি একটি হাসপাতালে ভর্তি। পাশে আছেন রাকিব দায়িত্বশীল ভূমিকায় রয়েছেন। তবে ৩ জানুয়ারির পোস্ট করা এসব ছবির চেয়েও বেশি নজরে এসেছে মাহির ক্যাপশন। যেখানে তিনি লিখেছেন, ‘এটাই আমার নতুন বছরের ছবি, আলহামদুলিল্লাহ, রাকিব সরকার।’

ক্যাপশন দেখে অনেকেই ধরে নিয়েছেন নায়িকা এবার মা হতে চলেছেন। নতুন বছরে নতুন অতিথি আসতে চলেছে তাদের জীবনে। এই বিষয়ে নিশ্চিত হতে মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের সঙ্গে যোগাযোগ করতে চাইলে সাড়া দেননি তারা। এরপর ফেসবুকে নতুন আরেকটি পোস্ট করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। ইংরেজি ভাষার সেই পোস্টের বাংলা অর্থ হচ্ছে “এখনো আমি সেই স্পর্শটা অনুভব করতে পারছি। আমি দেখতে পাচ্ছি তুমি ঘুমিয়ে আছো।”

এই পোস্ট তার মা হওয়ার গুঞ্জনকে আরো উসকে দিলো। যেনো নিজেই সরাসরি না বলে সুসংবাদের আভাস দিলেন। তার পোস্টে যেনো তার শরীরে বেড়ে ওঠা নতুন কোনো প্রাণের স্পর্শের কথাই বললেন, যাকে তিনি ঘুমন্ত দেখতে পাচ্ছেন। এই বোধ ও অনুভব মাতৃত্বের, যা নারীর জীবনে স্বর্গলাভের আনন্দ বয়ে আনে। এমন ধারনাই করছেন সবাই।

সম্প্রতি মাহিয়া মাহি এফডিসিতে ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। তবে তার অসুস্থতার কারণ জানা যায়নি। তার ব্যক্তিগত ফোন নাম্বারে কল করেও পাওয়া যায়নি এই নায়িকাকে। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে শোবিজের পা রাখেন মাহি। এরপর বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন এই নায়িকা।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url