John Abraham : ভক্তকে চড় মেরেছেন জন (ভিডিও)

ভক্তকে চড় মেরেছেন জন
ভক্তকে চড় মেরেছেন জন

ভক্তকে চড় মেরেছেন জন


বলিউডের বহুমুখি প্রতিভাবান অভিনেতা জন আব্রাহাম। তিনি একাধারে একজন মডেল, গায়ক, অভিনেতা ও প্রযোজক। সুঠাম পেশিবহুল স্বাস্থ্যের জন্য তিনি অত্যাধিক জনপ্রিয়। ২০০৩ সালে ‘জিসম’ সিনেমার মাধ্যমে বড় পর্দােয় পা রেখেই ফিল্ম ফেয়ারে সেরা নবাগত অভিনেতার মনোনায়ন অর্জন করেছিলেন জন। বহুল পরিচিত এই তারকার রয়েছে বিশাল ফ্যান ব্যাংক। কিন্তু তিনি এই ভক্তদের প্রতি মোটেও সদয় নন। বরং তাকে ভক্তদের প্রতি আক্রমনাত্মক রুপেই দেখা গেছে বারাবার।


হঠাৎ করে প্রিয় তারকাকে কাছে পেলে যে কেউই সে মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করে রাখতে চান। কোনো তারকা ভক্তের এমন ইচ্ছায় সাড়া দেন, আবার কেউ তা এড়িয়ে যান। তবে এ ক্ষেত্রে বারবার মারমুখি ভঙ্গিতেই দেখা গেছে বলিউড অভিনেতা জন আব্রাহামকে। এবারতো এক ভক্ত সেলফি তুলতে চাওয়ায় রীতিমত তাকে চড় মেরে বসেন এ অভিনেতা।


জন আব্রাহামের ক্ষেত্রে এটি নতুন কিছু নয়। বহুবারই তিনি এমন আক্রমণাত্মক আচরন করেছেন। সিনেমার প্রচারণা চলাকালে কিংবা প্রকাশ্য রাস্তায় যখনই কোনো ভক্ত তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেছেন, তখনই তাদের আঘাত করেছেন, নয়তো তাদের ধাক্কা দিয়েছেন। তার এমন আক্রমণ থেকে রেহাই পাননি নারী ভক্তরাও।


জন আব্রাহামের এমন আচরণের একটি ভিডিও চিত্র এসেছে হাঙ্গামা২৪-এর হাতে। সে ভিডিওতে দেখা গেছে, ‘ফোর্স ২’ সিনেমার প্রচারণা চালাচ্ছেন জন। তখন এক ভক্ত তার সামনে এসে আচমকাই জনের হাত টেনে ধরে সেলফি তোলার চেষ্টা করছেন। তখনই মেজাজ হারান জন। তখন ওই ভক্তকে সজোরে চড় মেরে দেন এবং ধমকও দেন। 


এ প্রসঙ্গে জানতে চাইলে অভিনেতার মুখপাত্র পুরো বিষয়টি নিয়ে বলেন, “জেনে বুঝে জন কোনোদিন তার ভক্তদের আঘাত করেননি, ওটা ভুল বোঝাবুঝি ছিল। ওই ভক্তকে বেশ কয়েকবার নিষেধ করা হয়েছিলো। তারপর ঐ ব্যক্তি জনকে নিয়ে টানাটানি করছিলো। তখন জন তাকে হাত দিয়ে সরিয়ে দেয়। এটা একটি বিচ্ছিন্ন ঘটনা।”


কিন্তু ভাইরাল হওয়া এমন কিছু ভিডিও দেখলেই বোঝা যায় এটা কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। এর আগেও বহুবার এমন কাণ্ড ঘটিয়েছেন জন আব্রাহাম। সেলফি তুলতে আসা নারী ভক্তদেরও ধাক্কা মেরেছেন তিনি। এসব নিয়ে বারবার বিতর্কের মুখে পড়তে হয়েছে তাকে। তবুও তিনি নিজেকে সংশোধন করেননি।


উল্লেখ্য, সর্বশেষ জন আব্রাহমকে দেখা গেছে ‘সত্যমেব জয়তে ২’ সিনেমায়। বক্স অফিসে সিনেমাটি ব্যবসা করতে পারেনি। তার আসন্ন সিনেমার তালিকায় রয়েছে বেশ কিছু বিগ বাজেটের সিনেমা। এর মধ্যে ‘পাঠান’ অন্যতম। যেখানে বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে দেখা যাবে তাকে। এছাড়া ‘অ্যাটাক’ এবং ‘এক ভিলেন রির্টানস’সহ আরো বেশকিছু সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।




হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url