Jesmin : মিশা-জায়েদের বিরুদ্ধে অভিযোগ করে কাঁদলেন জেসমিন

কাঁদলেন জেসমিন
কাঁদলেন জেসমিন

মিশা-জায়েদের বিরুদ্ধে অভিযোগ করে কাঁদলেন জেসমিন


আসছে ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সবকিছু ঠিক থাকলে এই দিন অনুষ্ঠিত হবে ২০২২-২৩ মেয়াদের নির্বাচনটি। এবারের নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে দুটি প্যানেল ঘোষণা করা হয়েছে। একটি ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেল, অন্যটা সদ্য বিদায়ি কমিটি মিশা-জয়েদ প্যানেল।

আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে এরই মধ্যে সরগরম হয়ে উঠেছে এফডিসিপাড়া। একের পর এক অভিযোগ পাল্টা অভিযোগে জমে উঠেছে নির্বাচনী আমেজ। গত ৯ জানুয়ারি (রোববার) ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের সবাইকে পরিচয় করিয়ে দিতে রাজধানীর কাকরাইলে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে অনেক শিল্পীর ভিড়ে উপস্থিত ছিলেন সমিতির বর্তমান কমিটির সদস্য অভিনেত্রী জেসমিন।

আয়োজিত এ সংবাদ সম্মেলনে বর্তমান কমিটির নেতৃত্বের বিরুদ্ধে নানা রকম অভিযোগ তুলেছেন অভিনেত্রী জেসমিন। গত দুই বছরে অনেক অপমান সহ্য করতে হয়েছে জানিয়ে কান্নায় ভেঙে পড়েন এই অভিনেত্রী।

অভিনেত্রী জেসমিন বলেন, “আমি পরপর তিনবার শিল্পী সমিতির সদস্য পদে নির্বাচিত হয়েছি। শাকিব ভাইয়ের সঙ্গেও কাজ করেছি। মিশা-জায়েদ ভাইদের সঙ্গেও টানা চার বছর ছিলাম। অনেকের কাছ থেকে টাকা নিয়ে শিল্পীদের দিয়েছি। অভিনেত্রী নিপুণের কাছ থেকে আর্থিক সহযোগিতা নিয়ে অনেকের মধ্যে বিতরণ করেছি। কেন নিপুণের কাছ থেকে টাকা নিয়ে সবাইকে দিতাম এটাই আমার জন্য কাল হয়ে দাঁড়াল।”

তিনি আরো বলেন, “মিশা-জায়েদ কমিটি আমাকে বিভিন্নভাবে চার্জ করতে লাগল। তারা বলতো আমি সেই টাকাগুলো কেন সমিতিতে দেই না। কেন এককভাবে শিল্পীদের সাহায্য করছি। এটা কি কোনো যুক্তি হলো? তারা সবকিছুতেই শুধু প্রচার চায়।”

এদিকে সভাপতি প্রার্থী হওয়া প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, “নিপুণরা আমার কাছে এসে বলল, দীর্ঘদিন যারা এই সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন সেই নেতৃত্বের মধ্যে অন্য সংগঠনগুলোর সঙ্গে একটা রেষারেষি হচ্ছে, মনোমালিন্য হচ্ছে। এই মনোমালিন্য যদি চলচ্চিত্রে থাকে তাহলে তো উন্নয়ন হবে না। নিপুণরা এসে বলেছে আপনার মতো মানুষকে আমাদের লাগবে এখানে। উপযুক্ত নেতৃত্বের অভাব। আমি বিষয়গুলো ভেবে নির্বাচনে এসেছি।

উল্লেখ্য কাঞ্চন-নিপুণ প্যানেলে যুগ্ম সাধারণ সম্পাদক পদে লড়বেন সাইমন সাদিক। ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে ইমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে চিত্রনায়ক নিরব থাকছেন ভোটের মাঠে। এ ছাড়া এ প্যানেলে থাকবেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, সাইমন, চিত্রনায়িকা নূতনসহ অনেকেই।

হাঙ্গামা২৪/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url