Mayuri : আর সিনেমা করব না: ময়ূরী

আর সিনেমা করব না: ময়ূরী
আর সিনেমা করব না: ময়ূরী

আর সিনেমা করব না: ময়ূরী


একটা সময় ছিলো, যখন ঢালিউড সিনেমার নাম নিলেই নাম উঠে আসতো চিত্রনায়িকা ময়ূরীর। সেসময় তুমুল জনপ্রিয় ছিলেন এই নায়িকা। তার বেশিরভাগ ছবিই পেয়েছে ব্যবসায়িক সফলতা। যদিও তার বিরুদ্ধে রয়েছে চরম অশ্লীলতার অভিযোগ। 


তবে তিনি বরাবরই দাবি করে আসছেন, তিনি অশ্লীল নায়িকা ছিলেন না। ঐ সময় তিনি পরিচালক ও সম্পাদকের ষড়যন্ত্রের শিকার হয়েছিলেন বলেও পাল্টা অভিযোগ তোলেন। তিনি অন্য অশ্লীল শিল্পীদের মতোই দাবি করেছেন, তিনি অমন খোলামেলা দৃশ্যে অভিনয় করেন নি। এডিট করে ওসব দৃশ্য জুড়ে দেওয়া হয়েছে তার সিনেমায়।


অশ্লীল যুগের সমাপ্তি ঘটলে আর পর্দায় দেখা যায়না ময়ূরীকে। অনেক বছর ধরেই হাতে কোনো সিনেমা নেই এই নায়িকার। ২০১৭ সালে বিয়ে করে সংসারী হয়েছেন ময়ূরী। বর্তমানে স্বামী সন্তান নিয়েই তার সকল ব্যস্ততা। আর তাই ভবিষ্যতেও সিনেমায় অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিলেন এই নায়িকা।


ময়ূরী বাংলাদেশ চলচ্চিত্র শিল।পী সমিতির সদস্য হওয়ায় শুক্রবার (২৮ জানুয়ারি) অন্যান্য শিল্পীদের মতো তিনিও ভোট দিতে গিয়েছিলেন এফডিসিতে। ভোট দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। এ সময় ময়ূরী বলেন, “আর সিনেমা করব না। বিয়ের পরই আমি সেই সিদ্ধান্ত নিয়েছি। আমার এখন দুই সন্তান, তাদের নিয়েই ব্যস্ত থাকি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”


“সিনেমা তো অন্যরকম ভালো লাগার জায়গা। তাই এফডিসিতে বারবার আসতেই ভালো লাগে। বহুদিন পর এফডিসিতে এলাম। খুব ভালো লাগছে। এতো আমাদের নির্বাচন নয়, এটা আমাদের মিলনমেলা। এই একটা দিনই সবার সঙ্গে দেখা হয়।”


উল্লেখ্য, ২৮ জানুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিত হলো ২০২২-২০২৪ মেয়াদের শিল্পী সমিতির নির্বাচন। এ বছর মোট ভোটার সংখ্যা ছিলো ৪২৮ জন। ভোট দিয়েছেন ৩৬৫ জন শিল্পী। ১৯১ ভোট পেয়ে আগামী দুই বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবং ১৭৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হয়েছেন জায়েদ খান।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url