Kangana : “নতুন বছরে মামলা নয়, প্রেম চাই”

কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত

“নতুন বছরে মামলা নয়, প্রেম চাই”


বলিউড কন্টোভার্সি কুইন হিসেবে পরিচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বিতর্ক আর কঙ্গনা যেনো একই মুদ্রার এপিঠ-ওপিঠ। বরাবরের মতো গেলো বছরের পুরোটা সময় জুড়েই ছিলেন বিতর্কের শীর্ষে। এমনকি বেশ কয়েকটি মামলাও দায়ের করা হয়েছে এই অভিনেত্রির বিরুদ্ধে। তবে নতুন বছরে আর মামলা নয়, বরং বেশি বেশি ভালোবাসা চান এই নায়িকা।

‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী বছরের প্রথমদিনেই রাহু-কেতুর মন্দিরে পূজো দিয়েছেন। সেখানে তোলা কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে। পোস্ট করা পূজারত একটি ছবির ক্যাপশনে কঙ্গনা লিখেছেন, “পুরো বিশ্বে একটি মাত্র রাহু ও কেতু মন্দির রয়েছে। এটি তিরুপতি বালাজি মন্দিরের কাছে। খুবই তাৎপর্যপূর্ণ একটি স্থান। সেখানে পূজা দিয়ে এলাম। শত্রুদের হয়ে প্রার্থনা করতে গিয়েছিলাম। এই বছর আর মামলা নয়, প্রেমপত্র বেশি চাই।”
 
গত বছর অর্থাৎ ২০২১ সালের আরোচিত কৃষক আন্দোলনের কৃষি বিল প্রত্যাহার নিয়ে মন্তব্য করে বিতর্কিত হয়েছেন। আবার পশ্চিমবঙ্গের নির্বাচনকে কেন্দ্র করেও বিতর্কিত মন্তব্য করেছিলেন কঙ্গনা। এমনসব মন্তব্যের কারণে বছর জুড়েই হয়েছেন খবরের শিরোনাম। বারবার বিতর্কের মুখে পড়ে হারাতে হয়েছে মাইক্রোব্লগিং সাইট টুইটার ও ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম একাউন্ট। তবে এবছর তেমন কোনো মন্তব্য করবেননা বলেও আশা করছেন তিার ভক্ত অনুরাগীরা।

কঙ্গনা রানাওয়াতের হাতে বর্তমানে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। অল্প কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার ‘থালাইভি’ শিরোনামের সিনেমাটি। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ধাকড়’, ‘তেজাস’, ‘অপরাজিত অযোধ্যা’, ‘দ্য ইনকারনেশন: সীতা’, ‘মণিকর্নিকা রিটার্নস: দ্য লেজেন্ড অব ডিড্ডা’ ও ‘এমার্জেন্সি’ নামের সিনেমাগুলো। পাশাপাশি নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ‘টিকু ওয়েডস শেরু’ সিনেমার প্রযোজনা করছেন কঙ্গনা।
 
হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url