Ena Saha : কোরিয়ান সিনেমায় বাঙালি এনা

Ena Saha
Ena Saha

কোরিয়ান সিনেমায় বাঙালি এনা  


ভারতীয় টালিউড ইন্ডাস্ট্রির বহুল পরিচিত অভিনেত্রী এনা সাহা। ছোটপর্দায় ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন এই অভিনেত্রী। তবে বিভিন্ন ভাষার সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন আবেদনময়ী এই তারকা। এনার বয়সটা ২৯ হলেও রুপে যেনো ১৮ বছরের সদ্য যুবতী। ইতোমধ্যে রুপ ও অভিনয় দক্ষতায় আকাশচুম্বী দর্শকপ্রিয়তা দখলে নিয়েছেন তিনি।

নতুন বছরের শুরুতেই বাঙ্গালীদের জন্য সুখবর নিয়ে এলেন এই হট কুইন। এবার তিনি কোরিয়ান সিনেমায় অভিনয়ের ডাক পেয়েছেন। সিনেমাটির প্রযোজনা করবেন ইয়াং জান জিং। তিনি প্রায় ৭০টি সিনেমায় কিংবদন্তি অভিনেতা জ্যাকি চ্যানের সহকারী হিসেবে স্টান্টম্যানের কাজ করেছেন। এই সিনেমায় সহ-প্রযোজক হিসেবে থাকবেন এনা সাহা নিজেও।

এ প্রসঙ্গে হাঙ্গামা২৪-এর প্রতিবেদকের সঙ্গে কথা হয় অভিনেত্রী এনা সাহার। তিনি বলেন- “সবে কোরিয়ান পরিচালকের কাছ থেকে প্রস্তাব পেয়েছি, এখনো কিছুই পাকাপাকি হয়নি। সিনেমাটির গল্প ইতিহাস নির্ভর। মূলত ভারতীয় রাজকন্যা ও এক প্রিন্সের গল্প নিয়েই তৈরি হয়েছে সিনেমাটির প্রেক্ষাপট। সবকিছু ঠিকঠাক থাকলে এ সিনেমায় আমাকে দেখা যাবে ভারতীয় রাজকন্যার চরিত্রে।”

কোরিয়ান এই সিনেমাটির ৪০ শতাংশ শুটিং হবে ভারতের রাজস্থানের রাজমহলে আর বাকি ৬০ শতাংশ শুটিং হবে কোরিয়াতে। এমন তথ্য জানিয়েছেন অভিনেত্রী এনা সাহা।

উল্লেখ্য, এনা সাহা কিছু দিন আগে ‘চিনেবাদাম’ সিনেমার শুটিং শেষ করেছেন। এতে যশ দাশগুপ্তর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। এছাড়া যশ-নুসরাত অভিনীত ‘এস ও এস কলকাতা’ নামের আলোচিত একটি সিনেমা প্রযোজনাও করেছেন তিনি। 

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
2 Comments
  • Unknown
    Unknown ০৩ জানুয়ারী, ২০২২ ২৩:০৩

    কিছু বলার নেই

  • হাঙ্গামা ম্যান
    হাঙ্গামা ম্যান ০৩ জানুয়ারী, ২০২২ ২৩:২৫

    কেনো? বলুন প্লিজ

Add Comment
comment url