Subah : কাঁদলেন সুবাহ, ইলিয়াসের গোপন তথ্য ফাঁস (ভিডিও)

কাঁদলেন সুবাহ
কাঁদলেন সুবাহ

কাঁদলেন সুবাহ, ইলিয়াসের গোপন তথ্য ফাঁস (ভিডিও)


ঢাকাই সিনেমার আলোচিত মুখ সুবাহ শাহ হুমায়রা। বেশিরভাগ সময়ই তিনি তার ব্যক্তিজীবন নিয়ে হয়েছেন সমালোচিত। জাতীয় দলের ক্রিকেটার নাসিরের সাথে প্রেম ও বিচ্ছেদ নিয়ে প্রথম আলোচিত হন এই অভিনেত্রী। এরপর কয়েক বছর বিতর্কের বাইরে থাকলেও গায়ক ইলিয়াসকে বিয়ে করে ফের নাম লেখান খবরের শিরোনামে।

গত ১ ডিসেম্বর ভালোবেসে বিয়ে করেছেন সংগীতশিল্পী ইলিয়াসকে। বিয়ের এক মাস না পেরুতেই অশান্তি শুরু হয় তাদের সংসারে। ইলিয়াসের একাধিক বিয়ে নিয়েই শুরু হয় এই অশান্তির সূত্রপাত। বর্তমানে সে বিষয় নিয়ে দুজনেই একে অপরকে দোষারোপ করে যাচ্ছেন। সম্প্রতি ইলিয়াসের শারিরিক নির্যাতনের কারনে অসুস্থ হয়ে টানা চার দিন হাসপাতালে ভর্তি ছিলেন সুবাহ। সোমবার (৩ জানুয়ারি) কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফেরেন এই নবাগত নায়িকা। বাড়িতে এসেই রাজধানীর বনানী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি।

মঙ্গলবার (০৪ জানুয়ারি) বিকেলে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া। তিনি হাঙ্গামা২৪-কে বলেন, যৌতুক চেয়ে মারধরের অভিযোগ এনে গতকাল সোমবার (০৩ জানুয়ারি) দিবাগত রাতে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নায়িকা সুবাহ। মামলা নং-০১। বর্তমানে মামলাটির তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে বলেও জানিয়েছেন নূরে আজম মিয়া।

হাসপাতাল থেকে ফিরে সংবাদমাধ্যমে সুবাহ জানিয়েছিলেন, খুব শিগ্রই সংবাদ সম্মেলন করবেন। সব প্রমাণ হাতে নিয়ে হাজির হবেন ক্যামেরার সামনে। যথারীতি কথামতো সংবাদ সম্মেলনে আসলেন সুবাহ। এসে অঝরে কাঁদলেন এই নায়িকা। সে সময় তিনি ইলিয়াসের অনেক গোপন তথ্য ফাঁস করে দেন। সম্মেলনে তার সাথে ছিলেন তার বাসার খালা (কাজের মানুষ) ও গায়ে হলুদে তোলা ছবির ফটোগ্রাফার এবং তার আইনজীবী।

সম্মেলনে সুবাহ বলেন, ইলিয়াস আমাকে নিয়ে একের পর এক মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছে। এমনকি আমার মাকে নিয়েও সে অনেক বাজে কথা বলেছে। আমি আর নিতে পারছি না এসব। মিথ্যা বলার একটা সীমা থাকে, আমি সব প্রমাণ নিয়েই হাজির হয়েছি। মামলা করেছি, তবে করতে চাইনি। আপনারা আরও বিস্তারিত জানতে পারবেন। আমি অসুস্থ তাই বেশি কথা বলতে পারছি না। ইলিয়াসের সাথে মাফিয়া চক্রের যোগাযোগ আছে বলে অভিযোগ করেছেন সুবাহ।

রফিক সিকদার নির্মিত ‘বসন্ত বিকেল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নবাগত নায়িকা সুবাহ। তিনি ইতোমধ্যে ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার কোনো সিনেমাই মুক্তি পায়নি। বর্তমানে ‘বসন্ত বিকেল’ সিনেমার শেষ অংশের কাজ চলছে বলে জানা গেছে।




হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url