Dighi : নয় মাসে ৮ বার বউ হলেন দীঘি

নয় মাসে ৮ বার বউ হলেন দীঘি
নয় মাসে ৮ বার বউ হলেন দীঘি

নয় মাসে ৮ বার বউ হলেন দীঘি


বাংলাদেশের শোবিজ অঙ্গনে শিশুশিল্পী হিসেবে যাত্রা শুরু করেছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। তখন তার অভিনয়শৈলি দিয়ে জয় করেছিলেন দর্শকদের হৃদয়। শিশুশিল্পী হিসেবে পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সময়ের বিবর্তনে সেই ছোট্ট দীঘি এখন বড় হয়ে গেছেন। বর্তমানে তিনি বাংলা চলচ্চিত্রের নায়িকা। 

গত বছর বহুল বিতর্কিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন দীঘি। ঐ একই বছরে তার অভিনীত ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ নামের আরো একটি চলচ্চিত্র মুক্তি পায়। তবে ২০২১ সালটি আরেকটি বিশেষ কারণে বেশি মনে থাকবে এই নায়িকার। কারন ঐ বছরে মাত্র ৯ মাসের ব্যবধানে তিনি বউ হয়েছেন ৮ বার। তার এই বউ হওয়ার অর্থ্যাৎ বউ সাজার বিষয়টি দীঘি নিজেই হাঙ্গামা২৪-র কাছে স্বীকার করেছেন।

প্রার্থনা ফারদিন দীঘি বলেন, “‍গত বছরের আমি প্রথম বউ সেজেছিলাম এপ্রিল মাসে। এরপর গত ২১ ডিসেম্বর সর্বশেষ বউ সাজলাম। তার একদিন আগেই আমার পরীক্ষা শেষ হয়েছিলো। আর তাই খুব মজায় মজায় বউ সেজেছিলাম। গত ৯ মাসে এ নিয়ে মোট ৮ বার বউ সেজেছি। তবে শুট হয়েছে মাত্র ৪ বার।”

দীঘি যতবার বউ সেজেছেন, ততবারই সেই ছবিগুলো ভক্ত-শুভাকাঙক্ষীদের জন্য স্যোশাল মিডিয়ায় শেয়ার করেছেন। এরপর সেই পোস্টে মজার মজার অনেক মন্তব্য পেয়েছেন তিনি। এসব বিষয় খুব উপভোগ করেন নায়ীকা দীঘি।

নয় মাসে ৮ বার বউ হলেন দীঘি
নয় মাসে ৮ বার বউ হলেন দীঘি

এ প্রসঙ্গে তিনি বলেন, “বউ সাজতে আমার অনেক ভালো লাগে। যে যাই বলুক না কেনো, আমি বিষয়টা খুব এনজয় করি। সেই ছোটবেলা থেকেই বউ সাজা দেখে আসছি। তবে নিজে  বউ সাজতে অনেক বেশি মজা লাগে। প্রথমবার বউ সাজতে গিয়ে সবচেয়ে বেশি এক্সাইটেড ছিলাম। কারণ এইভাবে এই সাজে এর আগে কখনো নিজেকে দেখিনি। বউ সাজার পর নিজেই নিজেকে বারবার দেখি। আমার ভালো লাগে, আনন্দ পাই।”

খেলার ছলে অথবা শ্যুটিংয়ের প্রয়োজনে বউ সাজলেও বাস্তব জীবনে এখনো বউ সাজা হয়নি এই নায়িকার। তবে বাস্তব জীবনে বউ হতে ইচ্ছে করে কিনা? এমন প্রশ্নের খুব সিরিয়াস হয়ে দিয়েছেন দীঘি। তিনিেউত্তরে বলেছেন, “আমিতো এখনো ছোট। আমারতো এখনো সেই বয়সই হয়নি। বর্তমানে পড়াশোনা আর কাজ নিয়ে ব্যস্ত আছি। আপাতত এগুলো নিয়েই ব্যস্ত থাকতে চাই। খুব শিগগিরই বিশ্ববিদ্যালয়ে ভর্তি প্রস্তুতি হিসেবে কোচিংয়ে ভর্তি হবো।”

দীঘি জানান, জানুয়ারি মাসের শেষ দিকেই ফের তিনি কাজ শুরু করবেন। তার হাতে চলমান  রয়েছে ‘শ্রাবন জ্যোছ্না’ নামের একটি সিনেমা। এই সিনেমার বাকি কাজে দ্রুতই অংশ নেবেন তিনি। এটা শেষ হলে পর্যায়ক্রমে অন্যান্য কাজে হাত দেবেন।”

উল্লেখ্য, ২০০৬ সালে ‘কাবুলিওয়ালা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন দীঘি। এরপর একের পর এক সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তার শিখরে ওঠেন তিনি। শ্রেষ্ঠ শিশু শিল্পী হিসেবে তিনি তিনবার জাতীয় চলচ্চিত্র পুরষ্কার লাভ করেন।

হাঙ্গামা২৪/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url