Bidya Sinha Mim : মীমের সংসারে নেমে এলো দুঃখ

Bidya Sinha Saha Mim - বিদ্যা ‍সিনহা মিম
Bidya Sinha Saha Mim - বিদ্যা ‍সিনহা মিম

মীমের সংসারে নেমে এলো দুঃখ


মাত্র কদিন আগেই বিয়ে করেছেন লাক্স তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। দীর্ঘদিন ভালোবেসে ব্যাংক কর্মকর্তা স্বামী সনি পোদ্দারকে স্বামী হিসেবে বরণ করে নেন তিনি। গত মঙ্গলবার (৪ জানুয়ারি) সাত পাকে বাধা পড়েন তারা। নতুন সংসারে হাসি-খুশি-আনন্দ নিয়ে থাকার কথা এ দম্পত্তির। কিন্তু তাদের সেই আনন্দ আর দীর্ঘ হলো না। তাদের সুন্দর সংসারের মাত্র ৬ দিনের মাথায় নেমে এলো দুঃখ। 

মাত্র এক সপ্তাহ আগে বিয়ের পিঁড়িতে বসেন মীম। তাদের সম্পর্ক ও বিয়ে নিয়ে নানা লুকোচুরির পর স্বামীকে নিয়ে গণমাধ্যমের সামনে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন এই নায়িকা। তিনি ঘোষণা দিয়েছিলেন আগামী ১৫ জানুয়ারি তার স্বামী সনিকে নিয়ে সাংবাদিকদের সামনে আসবেন। কিন্তু সংসারে দুঃখের সংবাদ আসায় এ অনুষ্ঠান বাতিল করেন তিনি। 

মীমের স্বামী সনি পোদ্দার মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর এ ভাইরাসই তাদের সুখের সংসারে দুঃখের কারণ। মীম হাঙ্গামা২৪-কে জানিয়েছেন, ‘‘আগামী ১৫ জানুয়ারির অনুষ্ঠানটি বাতিল করা হয়েছে। কারণ সনি করোনায় আক্রান্ত হয়েছে। বর্তমানে সে কোয়ারেন্টাইনে আছে। তবে শারীরিকভাবে সুস্থ আছে। ও (সনি) করোনামুক্ত হলেই অনুষ্ঠানের আয়োজন করব।’’

প্রসঙ্গত, গত ৪ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন মীম। রাজধানীর রেডিসন ব্লু হোটেলে বসেছিল তাদের বিয়ের আসর। এ সময় দুই পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন বর-কনের ঘনিষ্ট বন্ধুবান্ধবরা। বিয়ের আগের দিন হলুদ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন মীম। তবে, এসবের কিছুই প্রকাশ্যে বলেননি তারা। এর আগে গত বছরের ১০ নভেম্বর মীম তার জন্মদিনের অনুষ্ঠানে বাগদানের খবর প্রকাশ করেন। জানা যায়, ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনির সাথে পরিচয় হয় তার। সেই থেকে বন্ধুত্ব অতঃপর প্রেম। আর বিয়ের মাধ্যমে সেই প্রেমের পরিণতি ঘটলো এ বছর।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url