Ananta Jalil : কোন প্যানেলে ভিড়লেন অনন্ত জলিল?

অনন্ত জলিল
অনন্ত জলিল

কোন প্যানেলে ভিড়লেন অনন্ত জলিল?


ঢালিউডের জনপ্রিয় নায়ক অনন্ত জলিল। বলতে গেলে তার হাত ধরে ঢাকাই সিনেমা বর্তমানের ঝকঝকে ডিজিটালের দিকে এগিয়েছে। প্রায় সকল শিল্পীর কাছেই প্রিয় এই দানবীর নায়ক। এদিকে, এফডিসি জুড়ে চলছে নির্বাচনী আমেজ। আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে প্রশ্ন জেগেছে, কোন প্যানেলে ভিড়লেন অনন্ত জলিল? এ প্রশ্নের উত্তর দিয়েছেন অনন্ত নিজেই।

নির্বাচনের হাওয়া গায়ে লাগাতে প্রার্থী থেকে ভোটার, প্রায় সব শিল্পীই নিয়মিতই আসছেন এফডিসিতে। প্রার্থীরাও ভোট চাইছেন শিল্পীদের কাছে। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। আর ভোটার শিল্পীরাও মনে মনে সিদ্ধান্ত নিচ্ছেন কাকে বানাবেন শিল্পী সমিতির প্রতিনিধি! যদিও এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল।

এদিকে অনন্ত জলিল এতোদিন নির্বাচন নিয়ে নীরব থাকলেও আজ (১৩ জানুয়ারি) সব খোলাসা করলেন তিনি। এ প্রসঙ্গে তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে একটি পোস্ট করেছেন জনপ্রিয় এই নায়ক। তিনি লিখেছেন, “শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আমি আমার অবস্থান পরিষ্কার করতে চাই! শিল্পীদের পাশে আমি ছিলাম, আছি, থাকবো। তবে কোনো ধরনের নির্বাচনের সঙ্গে আমি জড়িত থাকবো না। হোক সেটি শিল্পী সমিতির নির্বাচন অথবা রাজনৈতিক নির্বাচন।”

এই স্ট্যাটাসের মাধ্যমে অনন্ত অনেক অতি উৎসাহীর কৌতূহলে পানি ঢেলে দিয়েছেন। তিনি জানিয়েছেন, গার্মেন্টসের ব্যবসা নিয়ে অনেক ব্যস্ত থাকেন বলে নির্বাচনের মত বিষয়গুলোতে তিনি সময় দিতে পারবেন না। এর আগে শোনা গিয়েছিলো অনন্ত জলিলকে নির্বাচনে প্রার্থী করতে মিশা-জায়েদ প্যানেল অনেক কাঠ খড় পুড়িয়েছে। আজকের এই পোস্ট  তাদের আশার আগুনে জল ঢেলে দিয়েছে।

প্রসঙ্গত, আসছে ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সবকিছু ঠিক থাকলে এই দিন অনুষ্ঠিত হবে ২০২২-২৩ মেয়াদের নির্বাচনটি। এবারের নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে দুটি প্যানেল ঘোষণা করা হয়েছে। একটি ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেল, অন্যটা সদ্য বিদায়ি কমিটি মিশা-জয়েদ প্যানেল। এবারের নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন অভিনেতা পীরজাদা হারুন। অন্য দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। নির্মাতা সোহানুর রহমান সোহান থাকবেন আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে। পাশাপাশি আপিল বোর্ডের সদস্য হিসেবে থাকবেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url