Urfi Javed : “কোনোদিন মুসলিম ছেলে বিয়ে করব না” (ভিডিও)

“কোনোদিন মুসলিম ছেলে বিয়ে করব না”
“কোনোদিন মুসলিম ছেলে বিয়ে করব না”

“কোনোদিন মুসলিম ছেলে বিয়ে করব না”


বি টাউনে বর্তমান সময়ের সবচেয়ে বেশি চর্চিত নাম উরফি জাভেদ। কারনে অকারনে প্রতিনিয়ত হচ্ছেন খবরের শিরোনাম। আলোচনা-সমালোচনার জন্ম দেয়াই যেনো এই অভিনেত্রীর প্রধান কাজ। অনেকেই মনে করেন এই অভিনেত্রী বিতর্কিত মন্তব্য বা কাজ যাই করেন না কেন সেটা তিনি এটেনশন পাওয়ার জন্যই করেন।

এবারো তার ব্যতিক্রম ঘটেনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের বিয়ে নিয়ে বিষ্ফোরক এক মন্তব্য করে ফের আলোচনায় এসেছেন এই অভিনেত্রী। কোনও ধর্মই মানেন না তিনি এমন তথ্য জানিয়ে বিতর্কিত অভিনেত্রী উরফি জাভেদ বলেন, “কোনোদিন আমি মুসলিম ছেলে বিয়ে করব না। আমি ইসলামে বিশ্বাস করি না। এমনকি আমি কোনও ধর্মই অনুসরণ করি না। কে আমার প্রেমে পড়ল আর কে পড়ল না, তা আমি পাত্তা দিই না। যখন যাকে আমার ইচ্ছে হবে তখন তাঁকেই আমি বিয়ে করব।”

বহুল পরিচিত আপাদবাস্তব অনুষ্ঠান ‘বিগ বস’র এর ওটিটি ভার্সনে ডাক পেয়েছিলেন উরফি। সেখানে তার সৌন্দর্য সকলের নজর কাড়ে। এরপর তার খামখেয়ালিপনার কারণে বিগ বসের আসর থেকে বাদ পড়েন তিনি। তা নিয়ে খুব চটে গিয়েছিলেন এই অভিনেত্রী। বাদ পড়ার পর পরই যৌন হেনস্তা ও অশ্লীলতার অভিযোগ এনেছিলেন বিগ বসের আসরের বিরুদ্ধে। যদিও কর্তৃপক্ষ তার এসব অভিযোগ আমলে নেননি।

সমপ্রতি দেয়া সাক্ষাৎকারে উপস্থাপক তাকে প্রশ্ন করেছেন, বলিউডে এখন বিয়ের মৌসুম চলছে। একের পর এক তারকারা বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন। এ ক্ষেত্রে আপনার পরিকল্পনা কি? কি ধরনের ছেলে পছন্দ করেন আপনি?

এর উত্তরে উরফি বলেন, “যেহেতু মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেছি সেহেতু আমি একজন মুসলিম নারী। তবে আমি ইসলাম ধর্ম একেবারেই বিশ্বাস করি না। আমি যত বিদ্বেষমূলক মন্তব্য পাই, তার সবই মুসলিম ছেলেরা করে। তারা আমাকে ঘেন্না করে। তারা বলে আমি মুসলিম নামের কলঙ্ক। মুসলিম পুরুষেরা তাদের বাড়ির মেয়েদের নিয়ন্ত্রণ করে। এমনকি তারা পুরো নারী জাতিকেই কন্ট্রোলে রাখতে চায়। এ কারণেই ইসলামের ওপর আমার বিন্দু মাত্র আস্থা নেই।” পুরো সাক্ষাৎকার জুড়েই উরফি মুসলিমদের ওপর ক্ষোভ উগড়ে দেন।

নিজের পরিবার সম্পর্কে এই সাহসী অভিনেত্রী বলেন, “আমার বাবা খুবই রক্ষণশীল ধর্মান্ধ ছিলেন। আমার বয়স যখন ১৭, তখন তিনি আমাদের সবাইকে ছেড়ে অন্যত্র বিয়ে করেন। তিনি খুবই ধার্মিক ছিলেন, তেমনি বড়মাপের লম্পট ছিলেন। আমার বাবা পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন, তেমনি প্রতিদিন মদ খেয়ে অন্য নারী নিয়ে ঘরে আসতেন। আমার মাও খুব ধার্মিক; তবে কখনেই আমাকে ধর্ম নিয়ে জোর করেননি। তিনি সবার ধর্মিয় স্বাধীনতায় বিশ্বাস করেন। মা আমাকে একবার বলেছিলেন, জোর করে কাউকে ধর্মের অন্তর্গত করা যায় না। ধর্ম মন থেকে মানতে হয়।”

উরফি জাভেদ শোবিজ দুনিয়ায় পা রাখেন ২০১৬ সালে। তবে পরিচিতি তৈরি করতে সময় লেগে যায় পাঁচ বছর। এর পর বেশ কিছু সিরিজ ও সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পান এই নায়িকা। চলতি বছর বিগ বস ওটিটি-র আসরে দেখা যায় উরফিকে। কিন্তু খুব অল্প সময়ের মধ্যেই বিতর্কিত হয়ে বাদ পড়েন আসর থেকে।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url