Surveen Chawla : শরীর দিয়েই শোবিজে আসতে হয় : সুরবীন

Surveen Chawla - সুরবীন চাওলা
Surveen Chawla - সুরবীন চাওলা


শরীর দিয়েই শোবিজে আসতে হয় : সুরবীন


আলো ঝলমলে রঙিন জগত শোবিজ অঙ্গন। বেশিরভাগ মানুষই ভেতরে ইচ্ছে পোষন করে এ অঙনের বাসিন্দা হওয়ার। অদম্য ইচ্ছা এবং পরিশ্রমের জোরে কেউ কেউ হয়তো হয়ে ওঠেন তারকা। আর বাকিরা সেই তারকাদের জীবন জিবিকার খবরা খবরা রেখেই তৃপ্তির ঢেকুর তোলেন আর মনে মনে নিজেকে সেই তারকার স্থলে কল্পনা করে হারিয়ে যান কল্পিত রঙিন জগতে। কিন্তু অনেকেই জানেন না শো-বিজের এই আলো ঝলমলে পথের পেছনের অন্ধকারের গল্পগুলো।

শোবিজে যুক্ত হতে গেলে অনেককেই শিকার হতে হয় কাস্টিং কাউচের। এ সময়টায় কেউ কেউ সরে যান তার স্বপ্নের পথ থেকে আবার অনেকে মুখ বুজে সহ্য করে টিকে থাকার লড়াই করেন। কিন্তু এ লড়াইটা যে মোটেও নৈতিক নয় তা তারা যেনেও নিজস্ব স্বার্থে অনেক সময়ই মুখ খোলেন না। তবে ইদানিং কাস্টিং কাউচের মতো নোংরা বিষয় নিয়ে অনেক অভিনেত্রীই জানিয়েছেন তাদের তিক্ত অভিজ্ঞতার কথা। তেমনি এবার মুখ খুলেছেন অভিনেত্রী সুরবীন চাওলা।

সম্প্রতি একটি টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে সুরবীন জানান, ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতে প্রতিনিয়ত এমন ঘটনার মধ্য দিয়ে যেতে হচ্ছে উঠতি অভিনেত্রীদের। তিনি নিজেও অনেকবার এমন হয়রানির শিকার হয়েছেন। ক্যারিয়ারের শুরুর দিকে এক নির্মাতা সুরবীনের বুক ও নিতম্বের মাপও নাকি জানতে চেয়েছিলেন। ভারতের শো-বিজ অঙ্গনে আসতে গেলে শরীর দিয়েই আসতে হয়, এমন দাবিও করেছেন জনপ্রিই এই অভিনেত্রী।

সুরবীন চাওলা বলেন, “আমি যখন ছোট পর্দায় কাজ করি, তখনকার ঘটনা এটা। একদিন দক্ষিণী সিনেমার জন্য মুম্বাইতে একটা মিটিংয়ে ডাকা হয় আমাকে। সেখানে তাদের একজন আমাকে অদ্ভুতভাবে প্রশ্ন করে -- আমার ওজন কত? কোমরের মাপ কত? বুকের মাপ কত? বরাবর পুরুষ নারীদের ব্যক্তিগত বিষয় নিয়ে কৌতুহলী হয়ে ওঠে।

প্রায় বিশ বছর ধরে অভিনয় জীবনে আছেন সুরবীন চাওলা। ‘কাহি তো হোগা’ হিন্দি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে পথচলা শুরু করেন তিনি। তবে ‘হেট স্টোরি টু’ সিনেমাতে অভিনয় করেই বেশি পরিচিতি পেয়েছেন এই নায়িকা। বলিউডের ‘আগলি’, ‘পার্চড’ সিনেমায়ও অভিনয় করেছেন সুরবীন চাওলা। 

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url