Sara Ali Khan : কেনো বিবাহিত পুরুষ পছন্দ করেন সারা!

কেনো বিবাহিত পুরুষ পছন্দ করেন সারা!
কেনো বিবাহিত পুরুষ পছন্দ করেন সারা!

কেনো বিবাহিত পুরুষ পছন্দ করেন সারা!


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান। তার অভিনীত সিনেমাগুলো মুক্তির পর পরই হইচই ফেলে দেয়। কিন্তু তার থেকেও বেশি হইচই শুরু হয় এই নায়িকার বিতর্কিত মন্তব্যে। সারা বারংবারই এমন বিতর্কমূলক মন্তব্য করে বসেন। সে ধারাবাহিকতায় ফের সারার একটি বক্তব্য ঘিরে শুরু হয়েছে চাঞ্চল্য।

সম্প্রতি ‘অতরঙ্গী রে’ ছবির প্রচারের জন্য কফি উইথ করণের স্পেশাল এপিসোডে হাজির হয়েছিলেন সারা আলি খান ও ধনুষ। সারা যতবার এই শোয়ে এসেছেন ততবারই কোনো না কোনো মন্তব্যের কারনে বিতর্কের মুখে পড়েছেন তিনি। এবারও তার ব্যতিক্রম হলো না। এবারের শোয়ে সঞ্চালক করণ জোহর সারাকে প্রশ্ন করেন, “নিজের স্বয়ম্বরে কাকে কাকে দেখতে চান?” সারার উত্তর সবাইকে চমকে দেবার মতো।

করণ জোহরের প্রশ্নের উত্তরে সারা আলি খান জানান, তিনি তার স্বয়ম্বর অনুষ্ঠানে রণবীর সিং, বিজয় দেবেরাকোন্ডা, ভিকি কৌশল ও বরুণ ধাওয়ানকে দেখতে চান। তার এমন উত্তর শুনে সারাকে সাবধান করে করণ জোহার তাকে বলেন, তুমি যাদের নাম বলছো, তাদের স্ত্রীরা কিন্তু এই শো দেখছেন। সারা এক গাল হেসে বলেন, আশা করি তাদের স্বামীরাও দেখছেন। সারার বোল্ড উত্তর শুনে চমকে যান ধনুষও।

সারা আলি খানের এমন পছন্দের কথা নিয়ে সামাজিক মাধ্যম ও সংবাদমাধ্যমে চলছে জোর আলোচনা। সারা কেনো বিবাহিত পুরুষদের পছন্দ করেন! কেনো অবিবাহিত পুরুষ তার এ তালিকায় নেই, এমন অনেক প্রশ্নই উঠতে দেখা গেছে। পাশাপাশি নেটদুনিয়ার নিতিপুলিশরাও দেখে নিচ্ছেন এক হাত। তবে তাদের এমন মন্তব্যে সারার কিচ্ছু আসে যায় না।

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url