Samantha : কোনটি বাদ দেবেন সামান্থা, খাবার নাকি শারীরিক সম্পর্ক?

সামান্থা রুথ প্রভু
সামান্থা রুথ প্রভু

কোনটি বাদ দেবেন সামান্থা, খাবার নাকি শারীরিক সম্পর্ক?


গত অক্টোবর মাসের দুই তারিখে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু এবং অভিনেতা নাগা চৈতন্য আক্কেনেনির। নেটমাধ্যমে দেওয়া এমন ঘোষণা দিয়েই তারা আলাদা থাকতে শুরু করেছেন। এরপর থেকে অনেকবারই বিভিন্ন ইস্যু ও গুঞ্জন নিয়ে খবরের শিরোনাম হয়েছেন ‘ফ্যামিলি ম্যান ২’খ্যাত অভিনেত্রী সামান্থা। সবকিছু মিলিয়ে আলোচিত নায়িকাদের মধ্যে জায়গা করে নিয়েছেন তিনি। এই অভিনেত্রীর একটি ভিডিও সাক্ষাৎকার সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। তার ভক্ত অনুরাগীদের সেই ভিডিও শেয়ার করতেও দেখা গেছে।

সেই সাক্ষাৎকারে দেখা যায়, সামান্থাকে দুটি অপশন দেয়া হচ্ছে। সেখান থেকে একটি বেছে নিতে হবে। এমনই পর্বের একটি প্রশ্ন ছিলো, ‘খাবার, নাকি যৌন সম্পর্ক? কোনটা বেছে নেবেন?’ এমন প্রশ্নের মুখে পড়ে যদিও বিব্রত হয়েছিলেন কিন্তু প্রশ্নটি এড়িয়ে যাননি তিনি। সামান্থা জবাবে বলেছেন, “বড়ই কঠিন প্রশ্ন! তবে হ্যাঁ, আমি যেকোনো দিন উপোস (না খেয়ে থাকা) করতে পারি। তাই খাবারকে বাদ দিলাম। শারিরিক সম্পর্ককেই বেছে নিলাম।” এ উত্তর দেওয়ার পরই স্বভাবসূলভ হাসিতে ফেটে পড়েন এ নায়িকা।

বিচ্ছেদের পর প্রায় সকল মেয়ের চরিত্র নিয়ে ‘ময়নাতদন্ত’ হয় আমাদের এই পুরুষতান্ত্রিক সমাজে। সবাই ব্যস্ত হয়ে উঠে তাকে খারাপ চরিত্রের প্রমাণের জন্য। সামান্থার ক্ষেত্রেও এর বিপরীত কিছু ঘটে নি। তার চরিত্র নিয়েও চলেছে কাটাছেঁড়া। অনেকেই বিচ্ছেদের কারণ হিসেবে দাবি করেছেন ‘সামান্থার বিবাহ-বহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাত করার সিদ্ধান্ত’। আবার এর বিপরিতে শোনা যায়, ‘সামান্থা মা হতে চেয়েছিলেন। কিন্তু রাজি ছিলেন না নাগা। এ নিয়েই দন্ধ শুরু হয় এই যুগলের মধ্যে।

এমন বিভ্রান্তকর সব গুঞ্জনের মধ্যে নিজেকে স্পষ্ট করতে সামাজিক মাধ্যমে একটি বিবৃতি দিয়েছিলেন সামান্থা। সেখানে তিনি লিখেছিলেন, “বিবাহ বিচ্ছেদ খুবই কষ্টদায়ক। আমাকে সামলে ওঠার সময় দেওয়া হয়নি। অনবরত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। কিন্তু আমি কথা দিচ্ছি এ ধরনের কথা বা অন্য কোনো কিছুই আমাকে ভাঙতে পারবে না।”

হাঙ্গামা২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url