Salman Khan : সালমানকে কামড়ানোর পর সাপটির যা হলো

সালমানকে কামড়ানোর পর সাপটির যা হলো
সালমানকে কামড়ানোর পর সাপটির যা হলো

সালমানকে কামড়ানোর পর সাপটির যা হলো


১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে জন্মগ্রহন করে বর্তমান বলিউড সুপারস্টার সালমান খান। সে হিসেবে আজ সোমবার তার ৫৬ তম জন্মদিন। প্রতিবছর এই দিনটি উদযাপনের জন্য নিজের ফার্মহাউজে উপস্থিত হন তিনি। এবছরও জন্মদিনের দুদিন আগে ফার্মহাউজে উপস্থিত হন বলিউড ভাইজান।

শনিবার দিবাগত রাতে ফার্মহাউজে বসে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন সালমান। এমন সময় উপর থেকে একটি সাপকে নেমে আসতে দেখেন তার বন্ধুরা। তখন সালমান একটি লাঠি দিয়ে সেটিকে বাইরে নিয়ে আসেন। তখন সাপটি হাতে উঠে কামড়ে দেয়। তখন সবাই মিলে দ্রুত মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে নিয়ে যান এই সুপারস্টারকে।

তবে সাপটি বিষধর না হওয়ায় এবারের মতো বেঁচে গেলেন সালমান। ঐ হাসপাতালের চিকিৎসকদের দেয়া প্রাথমিক চিকিৎসাতেই সেরে উঠেছেন তিনি। ঘটনার বর্ণনা দিয়ে সালমান বলেন, “একটা সাপ আমার ফার্ম হাউজে ঢুকে পড়েছিল। আমি একটা লাঠির সাহায্যে সেটাকে বাইরে নিয়ে আসি। আসতে আসতে সেটা আমার হাত পর্যন্ত উঠে আসে। আমি সেটাকে ধরে ছাড়তে গিয়েছিলাম, সেই সময়ই সাপটা আমাকে তিনবার কামড়ে দেয়। এরপর ৬ ঘণ্টা হাসপাতালে ভর্তি ছিলাম। এখন ঠিক আছি।”

এদিকে প্রশ্ন উঠেছে, ভাইজানকে কামড়ানো সাপটির পরবর্তীতে কি হলো? তাকে কি মেরে ফেলা হয়েছে? এমন প্রশ্নের মুখে সালমান খানের বাবা সেলিম খান হাঙ্গামা২৪-কে জানান, যে সাপটি সালমানকে কামড়েছে সেটি ধরা পড়েছে। সাপটির কি ব্যবস্থা নেওয়া হয়েছে, তাও জানিয়েছেন তিনি।

সেলিম খান বলেন, “বাড়ির কাজের লোকেরা সালমানকে কামড়ে দেয়া মাত্রই সাপটিকে ধরে ফেলে তারা। তারপর সাপটিকে খামারবাড়ির কাছের একটি জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে।” ওই খামারবাড়িতে শুধু সাপ নয়, কাঁকড়া-বিচ্ছুও রয়েছে বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, সালমান খান অভিনিত সিনেমা ‘অন্তিম’ মুক্তি পেয়েছে এ মাসেই। এছাড়া বর্তমানে ‘টাইগার ৩’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেতা। ইতোমধ্যে তুরস্ক ও রাশিয়ায় কিছু অংশের শুটিং শেস করেছেন। এ সিনেমায় আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাসমি।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url