Srabosti Tinni : ফিরে আসছেন সেই তিন্নি

শ্রাবস্তী দত্ত তিন্নি
শ্রাবস্তী দত্ত তিন্নি

ফিরে আসছেন সেই তিন্নি...


২০০২ সালে আনন্দধারা ফটোজেনিক প্রতিযোগীতায় অংশ নিয়ে পঞ্চম স্থানে উত্তির্ণ হয়ে রানার আপ নির্বাচিত হন। এভাবেই মিডিয়া অঙ্গনে তার পথচলা শুরু। এরপর মডেলিংয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করলেও ২০০৪ সালে মোস্তফা সরওয়ার ফারুকী নির্মিত ধারাবাহিক ‘৬৯’ নাটকের মাধ্যমে গ্রহনযোগ্যতা তৈরি করেন। এরপর অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করে জয় করে নেন দর্শক হৃদয়। 

এ ধারাবাহিকতায় ‘ডুবসাঁতার’, ‘মেড ইন বাংলাদেশ’, ‘সে আমার মন কেড়েছে’ চলচ্চিত্রে অভিনয় করেছেন। ক্যারিয়ারের সূর্য যখন মধ্য গগনে ঠিক তখন প্রেম-বিয়ে-বিচ্ছেদের মতো ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্কে জড়িয়ে পরেন। এরপর ধীরে ধীরে হারিয়ে যান। তিনি ছোট পর্দার একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি।

শ্রাবস্তী দত্ত তিন্নি
শ্রাবস্তী দত্ত তিন্নি

তিন্নি অনেকদিন ধরেই রয়েছেন পর্দার আড়ালে। সর্বশেষ ২০১৭ সালে তাকে দেখা গেছে একটি টিভি নাটকে। এরপর বিভিন্ন বিতর্ক মাথায় নিয়ে চলে যান লাইট-ক্যামেরা-একশন থেকে অনেকদূরে। বর্তমানে মেয়েকে নিয়ে কানাডায় বসবাস করছেন এই অভিনেত্রী। তবে আবারো ফিরছেন দাপুটে এই অভিনেত্রী। 

আসুন একটি গল্পে চোখ রাখি। মায়া ও নীল। তারা দুজন দুজনকে ভালোবেসে অনন্তকাল একসাথে বাঁচার স্বপ্ন নিয়ে বিয়ে করে সংসার শুরু করেন তারা। কিন্তু সে স্বপ্ন ভেঙ্গে যায় অল্প কিছু দিনের মধ্যেই। কারণ এক সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে চলে যান মায়া। নীল কোনোভাবেই ভুলতে পারে না মায়ার স্মৃতিকে। সে অনুভব করে সবসময় যেনো মায়ার ছায়া তার পাশেই আছে। নীলের অফিসে ম্যানেজার পদে জয়েন করা মুনকে বারবারই সে মায়া মনে করে। কৌশলে তার সঙ্গে সময় কাটায় নীল। মুন প্রথমে বুঝতে না পারলেও একসময় ঠিকই বুঝতে পারে নীল ভুল করছে। 

শ্রাবস্তী দত্ত তিন্নি
শ্রাবস্তী দত্ত তিন্নি

এমন গল্পের টেলিফিল্মেই তিন্নিকে দেখা যাবে ছোট পর্দায়। তার অভিনীত ‘এই মায়া’ শিরোনামের এ টেলিফিল্মটি পুরোনো। আগামী ২৫ ডিসেম্বর বড়দিন উপলক্ষে মাছরাঙা কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছেন এটি পুণরায় প্রচারের। চয়নিকা চৌধুরী পরিচালিত এই টেলিফিল্মটিতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url