Katrina Kaif : শ্বশুরের সাথে ক্যাটরিনার ফুর্তির মুহূর্ত ভাইরাল

শ্বশুরের সাথে ক্যাটরিনার ফুর্তি
শ্বশুরের সাথে ক্যাটরিনার ফুর্তি

শ্বশুরের সাথে ক্যাটরিনার ফুর্তির মুহূর্ত ভাইরাল


চারদিন পেড়িয়ে গেলেও ভিকি-ক্যাটের বিয়ের আমেজে সরগরম বি-টাউন। সর্বত্র আলোচনা চলছে এই তারকা দম্পত্তির প্রণয়-পরিণয় নিয়ে। গত ০৯ ডিসেম্বর মহা ধুমধামে বিয়ের পর্ব সেড়েছেন অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। গত ৯ ডিসেম্বর জয়পুরের সিক্স সেন্স প্রাসাদেই বসেছিলো সে আয়োজন।

ভিক্যাটের বিয়েকে কেন্দ্র করে আলোচনা তুঙ্গে থাকলেও বিয়ের এ মিনিট আগেও মুখ খোলেননি এই দম্পত্তির কেউই। সবার ধারনা যথেষ্ট নিরাপত্তার স্বার্থেই তারা এ ব্যপারে কিছু বলেননি। তবে বিয়ের পর সামাজিক মাধ্যমে একের পর এক ছবি পোষ্ট করে যাচ্ছেন এ নবদম্পত্তি। কখনো মেহেদীর ছবি আবার কখনো বিয়ের ছবি দিয়ে তাক লাগাচ্ছেন নেটিজেনদের।

এতোসব ছবির ভীরে নজর কেড়েছে ক্যাটরিনার রোববারের পোস্ট করা ছবি। সেখানে 
চোখ রাখলেই বোঝা যায় শুধু ভিকি নয়, তার পুরো পরিবারের সঙ্গেই মধুর সম্পর্ক ক্যাটের। ভিকির বাবা সাবেক স্টান্টম্যান শ্যাম কৌশলের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন ক্যাট। 

ছবিতে নতুন শ্বশুরের সঙ্গে এই নায়িকার স্বত্বস্ফূর্ত একটি ফূর্তির মুহূর্তই দেখা গেছে। সেখানে এক গাল হাসি নিয়ে শ্বশুরের সঙ্গে জমিয়ে নাচছেন ক্যাটরিনা। পাঞ্জাবি বৌ পেয়ে দারুণ উপভোগ করছেন শ্যাম কৌশলও। সে ছবির কমেন্টে শুভেচ্ছায় ভাসিয়ে দিচ্ছেন নেটিজেনরা। ইতোমধ্যে এ দৃশ্য ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।

ভিকি-ক্যাটরিনার প্রেমের শুরুটা ঠিক কবে কোথায়, তা প্রায় সবারই অজানা। প্রকাশ্যে এ সম্পর্ক নিয়ে দুজনের কেউই কিছু বলেননি কোনো দিন। এ নায়িকার ঘনিষ্ট সূত্রে জানা যায়, আগের সম্পর্কগুলো ভেঙ্গে যাওয়ায় এ সম্পর্ক নিয়ে অনেক বেশি সাবধান ছিলেন ক্যাট। তাই এ বিষয়ে কখনো মুখ খোলেননি তিনি। 

হাঙ্গামা২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url