ডিভোর্স দিয়েই কোটিপতি হয়েছেন যে নায়িকারা

ডিভোর্স দিয়েই কোটিপতি হয়েছেন যে নায়িকারা
ডিভোর্স দিয়েই কোটিপতি হয়েছেন যে নায়িকারা

ডিভোর্স দিয়েই কোটিপতি হয়েছেন যে নায়িকারা


ইদানিং শোবিজ অঙ্গনে যেমন বিয়ের ধুম লেগেছে তেমনি শুরু হয়েছে ডিভোর্স। সামাজিক মাধ্যমে চোখ রাখলে প্রতিদিনই দেখা যায় কোনো না কোনো সেলিব্রেটির বিচ্ছেদের খবর। হাঙ্গামা ২৪ এর আজকের এই প্রতিবেদন এমনই কয়েকজন সুন্দরী অভিনেত্রীদের নিয়ে যারা ডিভোর্সের পরই ক্যারিয়ারের শীর্ষে উঠতে পেরেছেন। অর্থ-বিত্তে হয়েছেন কোটিপতি। তাছাড়া তাদের ফ্যান ফলোয়ারের সংখ্যায় বেড়েছে পাল্লা দিয়ে। এবার দেখে নেয়া যাক সেই আকর্ষণীয়া ও মোহময়ী অভিনেত্রীদের তালিকা।

রশ্মি দেশাই
রশ্মি দেশাই



রশ্মি দেশাই : ভারতের বলিউড সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ তিনি। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে অভিনয় জীবন শুরু করলেও সফলতা পান বলিউডেই। মূলত তার জনপ্রিয়তার শুরু হয় জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’র আসরে প্রতিযোগী হিসিবে অংশগ্রহন করে। এরপর নিয়মিত একাধিক টিভি সিরিয়ালে অভিনয় করে প্রশংসিত হন। তবে ক্যারিয়ারে উচ্চপর্যায়ে উঠতে পারছিলেন না কোনো এক অজানা কারনে। এরপর ২০১২ সালে নন্দিশ সান্ধুতে ভালোবেসে বিয়ে করেন এই অভিনেত্রী। সে সংসার দু বছরের বেশি টেকেনি। ২০১৪ সালেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। তবে এ বিচ্ছেদ যেনো ভাগ্যটাকেই বদলে দিলো রেশমির। এরপর শুধু সফলতা। বর্তমানে তিনি ক্যারিয়ারের সেরা স্থানে রয়েছেন। রাতারাতি হয়ে গেছেন কোটিপতি।

অঞ্জনা সিং
অঞ্জনা সিং


অঞ্জনা সিং: এই অভিনেত্রীও রেশমি দেশাইয়ের মতো ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ। শারিরিক গরনে সোনাক্ষী সিনহা, বিদ্যা বালানদের মতো স্বাস্থবান তবে তার আকর্ষণীয় শরীর নিয়ে বলিউডের প্রচলিত প্রথা ভেঙেছেন এই নায়িকা। ব্যক্তিগত জীবনে দীর্ঘদিন প্রেম করে বিয়ে করেছিলেন অঞ্জনা। কিন্তু তা সফল হয়নি। এতে যে শিক্ষা তিনি পেয়েছেন তাতে আর বিয়ে করতে রাজী নন অঞ্জনা সিং। এই নায়িকাও বিয়ের পর হয়েছেন কোটিপতি। বর্তমানে তার জনপ্রিয়তা ও পতিপত্তির কোনো অভাব নেই।

শ্বেতা তিওয়ারি
শ্বেতা তিওয়ারি 


শ্বেতা তিওয়ারি : বলিউড কেন্দ্রিক হিন্দি টেলিভিশনের নিয়মিত অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। রুপে গুণে ও পোষাক-পরিচ্ছদের উপস্থাপনে উষ্ণতার রানী উপাধি পেয়েছেন তিনি। তার উপস্থিতি মানেই সেই নাটক কিংবা সিরিয়ালের টিআরপি সবার উপরে। তবে এতো গ্রহণযোগ্যতা তার ছিলোনা। মুলত রাজা চৌধুরীর সঙ্গে বিচ্ছেদের পর শরীরে এবং মানসিকতায় একটা আলাদা পরিবর্তনই তাকে সহজ ও আবেদনময়ী করে তুলেছে। বিচ্ছেদের পর যেন বাঁচার নতুন মানে খুঁজে পেয়েছেন এই অভিনেত্রী। 


পাখি হেগড়ে
পাখি হেগড়ে


পাখি হেগড়ে : মারাঠি ইন্ডাস্ট্রি থেকে এসে বলিউডে নাম লিখিয়েছিলেন পাখি হেগড়ে। বি টাউনে এসে একটা হইচই ফেলে দেন তিনি। কিন্তু তা বেশিদিন স্থায়ী হয়নি। তার গ্রহণযোগ্যতা দিনদিন তলানিতে পৌছতে থাকে। এরমাঝেই তিনি বিয়ে করেন ভোজপুরি অভিনেতা উমেশ হেগড়েকে। বিয়ের পর ক্যারিয়ার ধ্বংসের মুখে চলে যায়। এদিকে তাদের সম্পর্কে ও ভাটা পড়তে শুরু করে। পরকিয়ায় জড়িয়ে পড়েন দুজনেই। পাখি তার কাজ এবং ক্যারিয়ার নিয়ে হতাশায় ভুগছিলেন। এসব কারণে ভেঙ্গে যায় তাদের সংসার। বিচ্ছেদের পর একের পর এক নতুন কাজের অফার পেতে থাকেন তিনি। বর্তমানে পাখি হেগড়ে শোবিজ অঙ্গনের সফল মুখ। ক্যারিয়ারের এমন সফলতায় থেকে আর পুরনো জীবনে ফিরতে চাননা পাখি।

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url