বাথরুমে মিলল বলিউড তারকার পঁচাগলা লাশ

Brahma Mishra - ব্রহ্ম মিশ্রা
Brahma Mishra - ব্রহ্ম মিশ্রা

বাথরুমে মিলল বলিউড তারকার পঁচাগলা লাশ


ভারতের ভোপালের ছেলে ব্রহ্ম মিশ্র বাল্যকাল থেকেই স্বপ্ন দেখতেন অভিনেতা হওয়ার। নিয়েছেন অভিনয়ের প্রশিক্ষণও। নিজ এলাকার পাড়া-মহল্লার ঘরোয়া অনুষ্ঠানের মঞ্চে নিয়মিতই অভিনয় করতেন। কিন্তু তখনো শোবিজে স্থান করতে পারেননি। 

তার স্বপ্ন বাস্তবায়নে বরাবরই পরিবার পাশে থাকলেও সাফল্য পেতে সময় লেগেছে অনেকটা। তারকা হওয়ার স্বপ্ন নিয়ে অভিনয় বিষয়ে পড়াশোনা করেছেন পুনে ফিল্ম ইনস্টিটিউটে। সে পাঠ চুকিয়ে বসবাস শুরু করেন মুম্বাইয়ে। সেখানেই যোগ দেন মঞ্চে। হাতেখড়ি নেন মূলধারার অভিনয়ে।

২০১৩ সালে প্রথম বড় পর্দায় ডাক পান। ‘চোর চোর সুপার চোর’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন ব্রহ্ম মিশ্র। এরপর ‌বদ্রিনাথ কি দুলহানিয়া, কেশরি, দঙ্গল, সুপার ৩০-র মতো বেশ অনেকগুলি সিনেমায় ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে তাকে জনপ্রিয়তার শীর্ষে এনে দিয়েছে মির্জাপুর নামের ওয়েবসিরিজের ললিত চরিত্রটি।

এমন জনপ্রিয় অভিনেতা রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেছেন। ভারতের মুম্বাইয়ের ভারসোভা এলাকায় তার নিজস্ব ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে তার পচাগলা লাশ। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ফ্ল্যাটের বাথরুম থেকে তার অর্ধ পচাগলা দেহ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য এই অভিনেতার মরদেহ কুপার হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, গত ২৯ নভেম্বর প্রচন্ড বুকে ব্যাথা অনুভব করেন এই অভিনেতা। চিকিত্সকের কাছেও গিয়েছিলেন তিনি। ডাক্তার তাকে বেশ কিছু ওষুধ দিয়ে কিছুদিন পূর্ণ বিশ্রামের কথা বলেন। এমন তথ্যের ভিত্তিতেই মনে করা হচ্ছে অভিনেতার মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকেই। তবে তা স্পষ্ট নয়।

মুম্বাই পুলিশের তরফ থেকে জানা গেছে, অটোপসি রিপোর্ট হাতে এলেই অভিনেতার মৃত্যুর কারণ এবং সময় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। তবে আনুমানিক দু-তিন দিন আগেই মারা গেছেন ব্রহ্ম মিশ্র, এমনটাই ধারনা করা হচ্ছে। 

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url