James Franco : ছাত্রীদের শারীরিক সম্পর্কে ফাঁসাতেন অভিনেতা

জেমস ফ্রাঙ্কো
জেমস ফ্রাঙ্কো

ছাত্রীদের সঙ্গে শারীরিক সম্পর্কের কথা স্বীকার করলেন অভিনেতা


‘দিস ইজ দ্যা এন্ড’খ্যাত মার্কিন অভিনেতা ও নির্মাতা জেমস ফ্রাঙ্কো নারীদের যৌন হেনস্থা করেছেন। প্রথম তাদেরকে হলিউডের সিনেমায় অভিনয় করার সুযোগ করে দেয়ার প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হতেন। যদি তার প্রস্তাবে ভুক্তভোগি নারীরা রাজি না হতেন তাহলে কৌশলে তাদের জোরপূর্বক ধর্ষণ করতেন জেমস। এমনই অভিযোগ তুলেছেন পাঁচ নারী।

২০১৮ সালে মার্কিন পুলিশের দপ্তরে গিয়ে এমন অভিযোগ জানিয়েছেন তারা। সে অভিযোগের সূত্রে জানা যায়, অভিনেতা জেমস ফ্রাঙ্কোর নিজস্ব একটি অভিনয় শেখানোর স্কুল ছিলো। সেই স্কুলে যে নারীরে ভর্তি হতো, তারাই তার লালসার শিকার হয়েছে। এদের মধ্যে অনেকেই মুখ খোলেনি।  

পাঁচ অভিযোগকারি নারীর ভেতর চারজনই ছিলেন তার ছাত্রী। বাকি একজন অন্য অভিনয় স্কুলের ছাত্রী ছিলেন। তার চার ছাত্রীর মধ্যে দুজন ২০১৯ সালে এই অভিনেতার বিরুদ্ধে আইনি পদক্ষেপও নিয়েছিলেন। তদের অভিযোগ অনুযায়ী, ফ্রাঙ্কো ও তার সহকারিরা অভিনয় শেখানোর নাম করে ছাত্রীদের সাথে কৌশলে শারীরিক সম্পর্কে জড়াতেন।

এবার সেই অভিযোগ স্বীকার করে নিলেন হলিউডের জনপ্রিয় এই অভিনেতা। গত ২৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) আন্তর্জাতিক এক সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে তার ছাত্রিদের সাথে শারীরিক সম্পর্কের কথা শিকার করেন তিনি।

জেমস ফ্রাঙ্কো অনুতাপ প্রকাশ করে জানান, তিনি শিক্ষকতা করার সময় ছাত্রীদের সঙ্গে ঘুমাতেন। এটি তার ভুল ছিল। তবে সম্মতি ছাড়া কখনোই কোনো ছাত্রীর সাথে ঘনিষ্ঠ হননি বলেও দাবি করেছেন তিনি। তবে এখন তিনি এসব কাজের জন্য অনুতপ্ত। শিক্ষক হয়ে এমন কাজ করা তার উচিত হয়নি।

২০১১ সালে ‘১২৭ আওয়ার্স’ নামের একটি সিনেমায় অভিনয়ের জন্য অস্কারে সেরা অভিনেতা হিসেবে মনোনীত হন ফ্রাঙ্কো। সিনেমাটি নির্মান করেন পরিচালক ড্যানি বয়েল। ফ্রাঙ্কো পাইনাপ্যাল এক্সপ্রেস এবং স্পাইডার ম্যান চলচ্চিত্রে অভিনয় করেও জনপ্রিয়তা অর্জন করেছেন।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url