Sana Khan : কাবার গিলাফ সেলাই করলেন বলিউড নায়িকা

সানা খান
সানা খান

কাবার গিলাফ সেলাই করলেন বলিউড নায়িকা


বলিউড সিনেমার আলোচিত অভিনেত্রী ছিলেন সানা খান। ২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ নামের সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। এরপর প্রধান নায়িকা হিসেবে অভিনয় করেন তিনি। এছাড়া আইটেম গান ও ছোটখাটো চরিত্র মিলিয়ে ৫০টিরও বেশি সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে। 

সানা খান বেশিরভাগ চলচ্চিত্রে স্বল্প পোশাকে খোলামেলা রুপেই হাজির হয়েছেন। সামাজিক মাধ্যমেও শরীরি আবেদন ছড়িয়ে জয় করেছেন দুষ্টু ভক্তদের হৃদয়। বি-টাউনের বোল্ড অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই কোনো এক অজানা কারনে ইউ টার্ন নেন সানা। অভিনয়কে টাটা গুড বাই বলে ফিরে যান ইসলামের ছায়াতলে। এক মুফতিকে বিয়ে করে পুরোপুরি ইসলামী রীতি অনুযায়ী জীবনযাপন শুরু করেন। 

খোলা মেলা সানা মুফতি সৈয়দ আনাসকে বিয়ে করে নিজেকে সরিয়ে নেন বিনোদন জগত থেকে। বর্তমানে তিনি স্বামী সংসার নিয়েই ব্যস্ত থাকেন। সামাজিক মাধ্যমে আগের মতো নিয়মিত না থাকলেও মাঝে মাঝে বোরকা-হিজাব পরা ছবি শেয়ার করেন সবাইকে ইসলামের পথে আসার আহবান জানান সাবেক এই অভিনেত্রী। 

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, সানা খান একটি গিলাফ সেলাই করছেন।  ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ভিডিওতে সানা নিজেই জানালেন গিলাফটি পবিত্র কাবা শরিফের জন্য তৈরি হচ্ছে। সেখানে দেখা গেছে, কাবার কালো রঙের গিলাফে সোনালি সূতোয় বুনছেন কোরআনের আয়াত।

কাবা শরিফের গিলাফ নির্মানের অংশ যে কেউ চাইলেই হতে পারেন না। তবে এমন সুযোগ পেয়ে সানা খান ভীষণ উচ্ছ্বসিত। তিনি পোস্টে লিখেছেন, ‘‘আমি স্বপ্নেও কখনও ভাবিনি যে, আল্লাহ তায়ালা আমার জন্য এত বড় সৌভাগ্য লিখে রেখেছেন যে, আমি কাবা শরিফের গিলাফ সেলাইয়ের মতো মহান কাজে অংশ নিতে পারবে। আল্লাহ অনেক দয়ালু।’’ পাশাপাশি এ কাজের সুযোগ করে দেওয়ায় সৌদি সরকার ও তার স্বামীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url