Swastika : ফের বিয়ে করলেন স্বস্তিকা!

Swastika : ফের বিয়ে করলেন স্বস্তিকা!
Swastika 

ফের বিয়ে করলেন স্বস্তিকা!

 
১৯৯৮ সালে মাত্র ১৮ বছর বয়সে বিয়ের পিড়িতে বসেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। শোনা যায় ভালোবেসেই বিয়ে করেছিলেন বিখ্যাত রবীন্দ্র সঙ্গীত শিল্পী সাগর সেনের পুত্র প্রমিত সেনকে। তবে বিয়ের পরই সেই ভালোবাসা উবে যায়। কারন প্রমিত স্বস্তিকাকে শারিরিক নির্যাতন করতে শুরু করেন। শুরুতে সব কিছু মুখ বুজে সহ্য করেছেন এই নায়িকা। কিন্তু অন্তঃস্বত্বা অবস্থায় তাকে যখন মেরে ঘর থেকে বের করে দেয়া হয়, তখন বাধ্য হয়েই মুখ খোলেন অভিনেত্রী। ফলে মাত্র দুই বছরের মাথায়ই ভেঙ্গে যায় তাদের সংসার।

সংসার হারিয়ে শোবিজে মনযোগী হন স্বস্তিকা। বড়পর্দায় একসঙ্গে কাজ করতে গিয়ে সম্পর্কে জড়ান অভিনেতা জিতের সঙ্গে। সে সম্পর্কও বেশিদিন টেকেনি। এরপর প্রণয় ঘটে আরেক জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে। যেহেতু প্রমিত সেনের সঙ্গে আইনগতভাবে বিচ্ছেদ হয়নি, সেহেতু এ সম্পর্কও পরিণতি পায়নি। এরপর টলিপাড়ার অনেক অভিনেতার সঙ্গেই সম্পর্কের গুঞ্জন শোনা যায় এ নায়িকার।

ফের বিয়ের পিড়িতে বসেছেন স্বস্তিকা মুখার্জী। কিন্তু পাত্র কে? পাত্রের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্ব রয়েছে নায়িকার। কলকাতার সকাল শুরু হয় যার যার কন্ঠ শুনে সেই বন্ধু রেডিও জকি মীর আফসার আলীই এবার স্বস্তিকার বর। এতদিন ঘনিষ্ঠ বন্ধু ছিলেন তারা। এবার সবাইকে চমকে দিয়ে তারা পরিণত হলেন স্বামী-স্ত্রী-তে।

বন্ধুত্বের সমীকরণ মেলানো কঠিন। দিন বদলের সাথে সাথে বন্ধুত্বের মাত্রা-সংজ্ঞাও পাল্টে যায়। অনেকসময় বন্ধু পরিণত হয় শত্রুতে। আবার কোনো কোনো বন্ধু হঠাৎ করেই হয়ে যায় সবচেয়ে নির্ভরযোগ্য। এতদিন এমনই ঘনিষ্ঠ বন্ধু ছিলেন রেডিও জকি ও অভিনেতা মীর আফসার আলি ও স্বস্তিকা।

মীর আফসার রেডিও জকি হিসাবে অনবদ্য। রেডিও মির্চি-তে মীরের সকালের শো বাঙালির অন্যতম পাওনা। কিন্তু এর বাইরেও মীর অত্যন্ত গুণি একজন অভিনেতা। এর মধ্যেই তিনি ‘চ্যাপলিন’, ‘মাইকেল’, ‘ভূতের ভবিষ্যত’-এর মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করে বহুমাত্রিক গুণের স্বাক্ষর রেখেছেন।
 
বহুদিন পর আবারো বড় পর্দায় ফিরছেন তিনি। ‘বিজয়ার পরে’ নামের এই সিনেমার মাধ্যমে দীর্ঘ চার বছর পর স্বস্তিকার সঙ্গে কাজ করছেন তিনি। আর এ সিনেমাতেই তাদেরকে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখতে পাবে দর্শক।

অভিজিৎ দাস পরিচালিত সিনেমা ‘বিজয়ার পরে’তে আরো অভিনয় করেছেন মমতা শঙ্কর ও দীপঙ্কর দে। এই সিনেমা প্রসঙ্গে মীর বলেন, “এই ছবির মাধ্যমে নিজের পরিচিতি তৈরি করবেন অভিজিৎ। সিনেমার গল্প নিয়ে আমি আশাবাদী।”

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url