Subah : ভেঙে যাচ্ছে সুবাহর সংসার (ভিডিও)

ভেঙে যাচ্ছে সুবাহর সংসার (ভিডিও)
ভেঙে যাচ্ছে সুবাহর সংসার

ভেঙে যাচ্ছে সুবাহর সংসার 


বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসাইনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে প্রথম আলোচনায় আসেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। সে সম্পর্ক ভেঙ্গে গেলে বেশ কয়েকটি লাইভ ভিডিও ভাইরাল হয় এই অভিনেত্রীর। সেখান থেকেই সুবাহকে নিয়ে শুরু হয় বিতর্ক। বেশ কয়েক বছর তিনি আলোচনায় না এলেও সম্প্রতি নাসির হোসেন বিয়ে করলে ফের চর্চিত হতে থাকেন নাসিরের সাবেক এই প্রেমিকা।

নাসিরের বিয়েকে কেন্দ্র করে সামাজিক মাধ্যমে বেশ কয়েকটি পোস্টও করেছিলেন সুবাহ। এমন একটি পোস্টে দ্রুত বিয়ে করে সংসারি হওয়ার কথাও বলেছিলেন তিনি। সে কথা শুধু কথাতেই সিমাবদ্ধ রাখেননি, কাজেও প্রমাণ করেছেন এই নায়িকা। গত ১লা ডিসেম্বর বিয়ে করেছেন তিনি। কন্ঠশিল্পী ইলিয়াসকে নিয়ে ঘর বেধেছেন সুবাহ। তবে তাদের এ সংসারের বয়স এক মাস পূর্ণ না হতেই তা ভাঙ্গনের মুখে।

চিত্রনায়িকা সুবাহর এটি প্রথম বিয়ে হলেও গায়ক ইলিয়াসের এটি তৃতীয় বিয়ে। ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী নিশাত আলমের সঙ্গে প্রথম বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ইলিয়াস। তবে সেই সংসার কতদিন টিকেছিল, কিংবা কবে বিচ্ছেদ হয়েছে, কিছুই প্রকাশ করেননি গায়ক। এরপর গোপনে দ্বিতীয় বিয়ে করেন মডেল কারিন নাজ-কে। কিন্তু সে বিয়ের খবর কেউই জানতো না। সম্প্রতি সুবাহকে বিয়ে করার পর দ্বিতীয় স্ত্রী সামনে আসেন। তিনি দাবি করেন এখনো তাদের বিবাহ বিচ্ছেদ হয়নি। এরপর থেকেই শুরু হয়েছে জটিলতা।

ইলিয়স-সুবাহর বিয়ের বয়স প্রায় এক মাস হলেও প্রকাশ্যে এসেছে মাত্র কয়েকদিন। নানা নাটকীয়তার মাধ্যমে শুরুতে তারা বিয়ের ঘটনা গোপন রাখতে চাইলেও শেষের দিকে সে খবর প্রকাশ্যে আনেন সুবাহ। দ্বিতীয় বিয়ের কথা গোপন করা নিয়ে ইলিয়স-সুবাহর দাম্পত্য জীবনে শুরু হয়েছে টানাপড়েন। সোমবার (২৭ ডিসেম্বর) ঝগড়া করেন ইলিয়াস-সুবাহ। যা ফেসবুকে লাইভ করেন সুবাহ। তারপর শুরু হয় তুমুল সমালোচনা।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দাম্পত্য কলহ নিয়ে ফেসবুক লাইভে দীর্ঘ বক্তব্য দেন সুবাহ। কথার শুরুতে এ চিত্রনায়িকা বলেন—‘‘আমাদের সংসারটা একদম ভাঙার পথে। শুধু ডিভোর্সটাই বাকি আছে। অথচ কয়েকদিন আগে আমাদের বিয়ে হয়েছে।’’

ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী কারিনকে আইনিভাবে পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়ে সুবাহ তার ফেসবুক লাইভে বলেন— ‘‘কারিনের যদি লিগ্যাল কোনো কাগজ থাকে তবে সে আইনিভাবে পদক্ষেপ নিক। এইভাবে কেন পেইন দিচ্ছে? বিষয়গুলো নিয়ে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছি। আমার জ্বর, গলা ভেঙে গেছে, সারাটা দিন কাঁদতে কাঁদতে আমার অবস্থা খারাপ। যেকোনো সময়ে আমাদের ডিভোর্স হয়ে যেতে পারে। না হলে দুইজনের কোনো একজন দুর্ঘটনা ঘটাতে পারি। আর এটা হতে পারে শুধু তুতীয়পক্ষের জন্যই।’’

নবাগত চিত্রনায়িকা সুবাহ ইতোমধ্যে ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত কোনো চলচ্চিত্রই মুক্তি পায়নি। বর্তমানে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার ডাবিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সুবাহ।

সর্বশেষ, সুবাহ ইলিয়াসকেই কখনোই ছাড়বেন না। যত ঝড়ই আসুক একসাথেই থাকবেন তারা এমনটিই জানিয়েছেন তিনি।



হাঙ্গামা২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url