Shaan : ট্রেলারেই ঝড়, সিয়ামের পায়ে ভক্ত (ভিডিও)

ট্রেলারেই ঝড় , সিয়ামের পায়ে ভক্ত
ট্রেলারেই ঝড় , সিয়ামের পায়ে ভক্ত

ট্রেলারেই ঝড় তুলেছে ‘শান’, সিয়ামের পায়ে পড়লেন ভক্ত (ভিডিও)


দির্ঘদিন ধরেই সিনেমা পাড়ায় আলোচনার অন্যতম কেন্দ্রবিন্দুতে রয়েছে বিগ বাজেটের সিনেমা ‘শান’। আগেই জানা গিয়েছিলো এ সিনেমাটি বর্তমান গতানুগতিক গল্পের বাইরে বের হয়ে নির্মান করা হয়েছে। 

তার প্রমাণ মিললো সদ্য প্রকাশিত সিনেমার ট্রেলারে। দুন্ধুমার পুলিশি একশন, মানব পাচার ও অর্গান পাচারের মতো ঘটনাকে কেন্দ্র করেই যে নির্মাণ করা হয়েছে ‘শান’ তা স্পষ্ট। বহুল প্রতিক্ষীত এ ছবির মুক্তির তারিখের অপেক্ষায় ছিলো অগনিত আগ্রহী দর্শকেরা। তাদের মধ্যে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে ট্রেলার প্রকাশের মাধ্যমে।

অনলাইন মাধ্যম ইউটিউবে অবমুক্ত করার আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির ডাস চত্ত্বরে মুক্তি দেয়া হয় ট্রেলারটি। চিত্রনায়ক সিয়াম, ছবির পরিচালক এম রাহিম, উপস্থাপিকা শান্তা জাহানসহ ছবির অন্যান্য কলাকুশলীদের উপস্থিতিতে গত শুক্রবার (১০ ডিসেম্বর) ৬টা ৪৫ মিনিটে এটি প্রদর্শিত হয়।

কর্তৃপক্ষের দেয়া ঘোষণা অনুযায়ী জানা যায়, আগামী ৭ জানুয়ারি ঢাকাসহ সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে অ্যাকশনধর্মী থ্রিলার সিনেমা ‘শান’। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে বলেও জানিয়েছেন তারা। প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও পূজা চেরি । এ ছাড়া আরোও অভিনয় করেছেন- তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ। ফিলম্যান প্রডাকশনের ব্যানারে নির্মিত এ সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান ও এম আতিকুর রহমান এবং চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আজাদ খান ও নাজিম উদ দৌলা। 

এদিকে, ট্রেলার মুক্তির পূর্বে মঞ্চে ভক্তদের তোপের মুখে পড়েন চিত্রনায়ক সিয়াম। এ সময় এক ভক্ত অতি আবেগে মঞ্চে এসে সিয়ামের পায়ে পড়েন। সিয়াম তাকে টেনে নেন বুকে। তার সাথে সেলফিও তুলেন এই নায়ক। এতেই ঘটে বিপত্তি। এরপর অনেকেই উঠে পরেন মঞ্চে। সবাই সেলফি তুলতে চান তার প্রিয় নায়কের সাথে। সবার ইচ্ছে পুরণ না করতে পারলেও অনেকের আবদারই রাখেন সিয়াম। 

এখানেই বিপত্তি শেষ হলে পারতো। কিন্তু ট্রেলার প্রদর্শনের পরও দেখা গেলো একই চিত্র। পরে বিষয়টি সামাল দিতে পুলিশের সাহায্য নিয়ে কোনো রকমে বের হয়ে যান সিয়াম। এমন বিব্রতকর পরিস্থিতির জন্য ম্যানেজমেন্টের দুর্বলতাকে দায়ী করেছেন সবাই। এর আগে ট্রেলারের মুক্তি দেখতে উপচে পড়া ভিড় দেখা গেছে। কেউ কেউ গাছের উপরে উঠেও দেখেছেন ট্রেলার।

টিএসসিতে মুক্তির পাশাপাশি ‘জাজ মাল্টিমিডিয়া’র ইউটিউব চ্যানেলেও অবমুক্ত করা হয় ট্রেলারটি। যা ইতোমধ্যে ৫ লক্ষ দর্শক দেখেছেন। ট্রেলারটি মুক্তির পর পরই ঝড় তুলেছে সামাজিক মাধ্যমে। ফেসবুক ঘুরে দেখা গেছে, শান’র চিত্র নিয়ে ভূয়শী প্রশংসা করছেন নেটিজেনরা।

উল্লেখ্য, চিত্রনায়ক সিয়াম ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ছাত্র ছিলেন। আর এ কারণেই টিএসসিতে ট্রেলার মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন তারা। নায়িকা পূজা চেরীর সঙ্গে এটা তার তৃতীয় সিনেমা।




হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url