Sreelekha : খোলামেলা ফটোশুট; উন্মুক্ত ব্লাউজে ঝড় তুললেন শ্রীলেখা (ভিডিও)

উন্মুক্ত ব্লাউজে ঝড় তুললেন শ্রীলেখা
উন্মুক্ত ব্লাউজে ঝড় তুললেন শ্রীলেখা


খোলামেলা ফটোশুট; উন্মুক্ত ব্লাউজে ঝড় তুললেন শ্রীলেখা


টালিগঞ্জের পর্দায় নিয়মিত না দেখা গেলেও সামাজিক মাধ্যমে প্রতিনিয়ত সরব থাকেন। প্রশংসা-বিতর্ক-সমালোচনাই যেন তার বর্তমান জীবন। অকপট বক্তব্য আর কারো ধার না ধারার সাহসীকতায় যেমনি হয়েছেন অনেকের প্রিয়, তেমনি বেশিরভাগের অপছন্দের তালিকায়ও রয়েছেন তিনি। সিনেমার ক্ষেত্রে যেমন চরিত্রের প্রয়োজনে সব করতে পারেন, তেমনি ব্যক্তিগত জীবনেও নিজ মতাদর্শে অনড় থাকেন। তিনি টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। 

এই বারবি ডলের যুগে নায়িকা, অভিনেত্রী বা মডেল মানেই মনে করা হয় তাদের শরীর থাকবে মেদ শুন্য। ৩৬-২৮-২৩ এর একটা মেজারমেন্টে ফেলে মাপা হয় তাদের। গ্লামার দুনিয়ার ক্যামেরায় দাড়াতে গেলেই অমন একটা স্লিম ফিগার চাইই চাই। এই প্রতিযোগীতার বাজারে অধিকাংশ নায়িকাই রীতিমতো নিজের সাথে যুদ্ধ করে যাচ্ছেন। তাদের যেনো একটাই চাওয়া, তা হলো ‘জিরেো ফিগার’। কিন্তু শ্রীলেখা যেনো উল্টো পথের মানুষ। নিজের এমন থলথলে শরীর নিয়েই তিনি খুশি। আর বয়সটাও যাষ্ট একটা সংখ্যাই মনে করেন এই নায়িকা।

শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র


তথাকথিত রোগা-পাতলা স্লিম ফিগারের মালিক নন শ্রীলেখা। তার শরীরে বাড়তি মেদ স্পষ্ট। এমন শরীর নিয়ে তিনি মোটেও হতাশ নন। বরং তিনি এতেই সন্তুষ্ট। এই থলথলে শরীর নিয়ে সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়েছেন শ্রীলেখা। তার এই মোটা সোটা গোলগাল শরীরের রুপাবয়ব তুলে ধরলেন ৪৬ বছরের এই নায়িকা।

উন্মুক্ত বক্ষের সেই খোলামেলা ফটোশুটের ভিডিও আবার সামাজিক মাধ্যমে শেয়ারও করেছেন নায়িকা। সেখানে ক্যাপশনে লিখেছেন, “অবশ্যই আমি আমার শরীরের এই ভাঁজগুলোর মালিক। ভালোবাসাই আমার ধর্ম।”

এই ফটোশুট সংক্রান্ত একটি সংবাদ প্রকাশিত হয়েছে ভারতের একটি পত্রিকায়। তা শেয়ার করে শ্রীলেখা ফেসবুকে লিখেছেন, “এটা পছন্দ হয়েছে আমার। কে বলেছে রোগা মানে সেক্সি? আত্মবিশ্বাসটাই মূল ব্যাপার। রোগা, মোটা, থলথলে সবই মায়া, বুঝলে হিংসুটের দল?”

শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র


মোটা শরীরের কারণে প্রতিনিয়ত কটাক্ষের শিকার হতে হয় এই নায়িকাকে। টালিউডের আরেক অভিনেত্রীতো প্রকাশ্যেই তাকে ‘থলথলে বৌদি’ বলে অপমান করার চেষ্টা করেছেন। তবে তা গায়েই মাখেননি রুপবতী সুন্দরী শ্রীলেখা। সৌন্দর্যের আসল সংজ্ঞাটাই যেনো তুলে ধরলেন তিনি। তার এমন খোলামেলা রুপও যেনো হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছে নেটাগরিকদের।

উল্লেখ্য, সম্প্রতি সেরা পার্শ্ব চরিত্রের অভিনেত্রী হিসেবে তেলেঙ্গানা ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কার পেয়েছেন শ্রীলেখা। অংশুমান প্রত্যুষ পরিচালিত সিনেমা ‘নির্ভয়া’য় অভিনয় করে এ পুরষ্কার পান।
এদিকে আজ শুক্রবার (৩ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে শ্রীলেখা অভিনীত নতুন সিনেমা ‘অভিযাত্রিক’।




হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url