Shimla : রেকর্ড গড়েছে সিমলার নিষিদ্ধ সিনেমা (ভিডিও)

নিষিদ্ধ প্রেমের গল্প
নিষিদ্ধ প্রেমের গল্প

রেকর্ড গড়েছে সিমলার নিষিদ্ধ সিনেমা 


এ বছরের শুরু থেকেই আলোচনায় রয়েছে রুবেল আনুশের সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সিনেমাটির নির্মাণ শেষে সেন্সর বোর্ডে জমা দিলে কর্তৃপক্ষ তা অপ্রদর্শনযোগ্য বলে ঘোষণা দেয়। আপত্তির মুখে এর নাম পরিবর্তন করে ‘প্রেমকাহন’ রাখা হলেও মন গলেনি সেন্সর বোর্ডের। ফের তারা নিষিদ্ধ ঘোষণা করে। তাদের এমন সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করার সুযোগ থাকলেও সে পথে হাটেন নি তরুণ নির্মাতা রুবেল আনুশ। বরং তার ৭ বছরের এই পরিশ্রমকে সফল করতে সিনেমাটি মুক্তি দেন ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম ইউটিউবে।

গত নভেম্বরের ২৫ তারিখে ইউটিউবের একটি চ্যানেলে মুক্তি দেয়া হয় ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সেই থেকে মাত্র ২৫ দিনের মধ্যেই ১০ লাখ দর্শক দেখেছেন ছবিটি। ইউটিউব প্লাটফর্মে বাংলা সিনেমা মুক্তির ক্ষেত্রে এটা রেকর্ড সংখ্যক। দর্শকদের এমন আগ্রহে উচ্ছ্বসিত ছবির পরিচালক রুবেল। 

রুবেল আনুশ সবাইকে কৃতজ্ঞতা জানিয়ে হাঙ্গামা ২৪ কে বলেন, “সবাইকে অসংখ্য ধন্যবাদ। আপনাদের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। আপনারা দর্শকরা আমার সিনেমাকে ভালোবেসেছেন, দেখেছেন। সবাই অনেক পজেটিভ মন্তব্য করেছেন। যা আমাকে অনুপ্রাণিত করবে। আমি কখনো ভাবিইনি এতো দ্রুত এতো ভালো রেসপন্স পাবো। সবাই বাংলা সিনেমার সাথেই থাকুন।”

তরুণ এ পরিচালক আরও বলেন, “সিনেমাটি দর্শকদের জন্য বড় পর্দায় মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু সেটা হয়নি। এরপর ওটিটিতে মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু তারা সেন্সর ছাড়পত্র ছাড়া মুক্তি দিতে রাজি হয়নি। তাই বাধ্য হয়েই ইউটিউবে মুক্তি দিয়েছি। এখানে যেরকম ফিডব্যাক পাচ্ছি তাতে সত্যিই অনুপ্রাণিত হচ্ছি। ভালো কাজের সাহস পাচ্ছি।”

আনুশ ফিল্মস প্রযোজিত ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিমলা ও ঘেটুপুত্রখ্যাত মামুন। আরোও অভিনয় করেছেন মনিরা মিঠু, সোহেল খান, মোহাম্মদ সালমান, নোভাই নোভিয়া, মুনমুন আহমেদ মুন, আকাশ মেহেদি, একে আজাদ সেতু, শিমুল খান প্রমুখ।





হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url