Shakib Khan : “থাপ্পড় মেরে শাকিব খানের দাঁত ফেলে দেয়া উচিৎ”

থাপ্পড় মেরে শাকিব খানের দাঁত ফেলে দেয়া উচিৎ
থাপ্পড় মেরে শাকিব খানের দাঁত ফেলে দেয়া উচিৎ

“থাপ্পড় মেরে শাকিব খানের দাঁত ফেলে দেয়া উচিৎ”


ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। তিনি গত ১২ নভেম্বর প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে গিয়ে বর্তমানে সেখানেই অবস্থান করছেন। বিভিন্ন সূত্রে জানা গেছে ঢাকাই সিনেমার এই তারকা সেখানে স্থায়ী হতে চান। সে লক্ষ্যে ছয় মাস যুক্তরাষ্ট্রেই অবস্থান করবেন তিনি। 

এদিকে দেশে থাকাকালিন তিনি যুক্ত হয়েছিলেন এস এ হক অলিক পরিচালিত সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’এ। সিনেমার শুটিং শেষ করলেও ডাবিং বাকি রেখেই যুক্তরাষ্ট্রে চলে যান শাকিব। এতে সমস্যায় পড়েছেন ‘গলুই’ সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরু ও নির্মাতা এস এ হক অলিক। ডিসেম্বর মাসেই সিনেমাটি জমা দেওয়ার কথা ছিলো।

শাকিবের এমন কাজে এবার ক্ষেপেছেন বর্ষীয়ান নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। ঢালিউড কিং’কে থাপ্পড় মারতে চেয়েছেন এই নির্মাতা। একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপ কালে ঝন্টু বলেন, “ও (শাকিব খান) কাজ আটকে রেখে অন্য অনুষ্ঠানে অংশ নিতে দেশের বাইরে ঘুরতে যায়, কাউকে কিছু না বলেই। কত বড় সাহস, ডাবিং ছাড়া না বলে চলে যাওয়া। ও কেন বেড়াতে যাবে কাজ ফেলে। থাপ্পড়ে ওর দাঁত ফেলে দেওয়া উচিত! ওকে এফডিসিতে ঢোকার আগে ঘেরাও করে পেটানো উচিত! প্রোডাকশন বয়দের দিয়ে।”

থাপ্পড় মেরে শাকিব খানের দাঁত ফেলে দেয়া উচিৎ
থাপ্পড় মেরে শাকিব খানের দাঁত ফেলে দেয়া উচিৎ



বর্ষীয়ান এই নির্মাতার এমন বক্তব্য সিনেমা পাড়ায় হইচই ফেলে দিয়েছে। এরপর আরেক সংবাদমাধ্যমে বিষয়টি স্বীকার করে তিনি বলেন, “আমি শাকিবকে চড় দিতে চেয়েছি। কেন বলব না? সে প্রযোজকদের আমেরিকা গিয়ে ডাবিং করাতে বাধ্য করাচ্ছে। চলচ্চিত্রের এই দুঃসময়ে সে পাশে থাকবে। সেটা না করে ও (শাকিব) আমেরিকা গিয়ে বসে আছে আর প্রযোজকদের পাঁচ লাখ টাকা বাড়তি খরচ করিয়ে আমেরিকা যেতে বাধ্য করাচ্ছে। আমরা সব সংগঠন এক হয়ে প্রয়োজনে শাকিবকে নিষিদ্ধ করব।”

সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’র প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, “যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে অংশ নিয়ে দ্রুতই দেশে ফেরার কথা ছিলো শাকিব খানের। আমরা সিনেমাটি চলতি মাসেই মুক্তি দিতে চেয়েছিলাম। তাই বাধ্য হয়ে সিনেমার ডাবিং করাতে এস এ হক অলিককে আমেরিকাতে পাঠাতে হয়েছে। এই করচটা আমাদের জন্য বাড়তি প্রেসার।” নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর মন্তব্যের বিষয়ে খসরু বলেন, “ঝন্টু সাহেব সিনিয়র পরিচালক। তিনি শাকিব খানকে কেন এমন কথা বললেন সেটা তার ব্যাপার।”

বহুল আলোচিতো ‘গলুই’ শিরোনামের এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। এতে শাকিবকে দেখা যাবে লালু চরিত্রে, আর পূজাকে দেখা যাবে মালা চরিত্রে। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আজিজুল হাকিম, সৌম চৌধুরী, আলী রাজ প্রমুখ।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url