Shakib Khan : মামলা করবেন শাকিব খান

মামলা করবেন শাকিব খান
মামলা করবেন শাকিব খান


মামলা করবেন শাকিব খান


ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। তিনি গত ১২ নভেম্বর প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। বিভিন্ন সূত্রে জানা গেছে ঢালিউড সিনেমার এই তারকা সেখানে স্থায়ী হতে চান। সে লক্ষ্যে ছয় মাস যুক্তরাষ্ট্রেই অবস্থান করবেন তিনি। 

এদিকে দেশে থাকাকালিন তিনি যুক্ত হয়েছিলেন এস এ হক অলিক পরিচালিত সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’এ। সিনেমার শুটিং শেষ করলেও ডাবিং বাকি রেখেই যুক্তরাষ্ট্রে চলে যান শাকিব। এতে সমস্যায় পড়েছেন ‘গলুই’ সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরু ও নির্মাতা এস এ হক অলিক। ডিসেম্বর মাসের মধ্যেই সিনেমাটি মুক্তি দেয়ার কথা থাকায় বাকি থাকা ডাবিং করাতে বাড়তি পাঁচ লক্ষ টাকা খরচ করে যুক্তরাষ্ট্রে যান এস এ হক অলিক।

এদিকে তাকে নিয়ে বেশ কিছু খবর ছড়িয়েছে। এগুলো নিয়ে শাকিব খান ব্যপক বিব্রত। তাই দেশে ফিরে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি দিলেন ঢালিউড কিং খান। সম্প্রতি শাকিবের উপর বেজায় চটেছেন বর্ষীয়ান নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। তিনি ক্ষেপে গিয়ে থাপ্পড় মেরে দাত ফেলে দিতে চেয়েছেন কিং খানের।

এছাড়া আরো একটি খবর ছড়িয়েছে সিনেমা পাড়ায়। ‘স্টোরি অব শাকিব খান’ নামে নির্মিত হবে শাকিব খানের বায়োপিক। সেখানে উঠে আসবে তার জিরো থেকে হিরো হওয়ার গল্প। এটি নির্মাণ করতে চেয়েছেন বহুল পরিচিত নির্মাতা এফ আই মানিক। ইতোমধ্যে পরিচালক সমিতিতে সিনেমাটির নামও নিবন্ধিত হয়েছে।

সাম্প্রতিক এসব বিষয় নিয়ে খুবই বিব্রত শাকিব খান। এসব প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, “বেশ কিছুদিন ধরে চলচ্চিত্র জগতের কেউ কেউ আমাকে নিয়ে মিডিয়ায় বিভ্রান্তিমূলক কথাবার্তা ছড়াচ্ছেন। এর মধ্যে এক সিনিয়র নির্মাতা আমার বিদেশে যাওয়া নিয়ে মিডিয়ার কাছে অবাঞ্ছিত কথা বলেছেন। যা অন্যায়ভাবে আক্রমণ করা ছাড়া আর কিছুই নয়।”

বায়োপিক প্রসঙ্গে তিনি বলেন, “কারও বায়োপিক নির্মাণ করতে গেলে তার অনুমতি নিতে হয়। যে নির্মাতা আমার বায়োপিক বানাবেন তিনি কি আমার অনুমতি নিয়েছেন? কারও বায়োপিক যদি নির্মাণ করতে হয় তাহলে নায়করাজ রাজ্জাক, আলমগীর, ফারুক, সোহেল রানা, ববিতা, শাবানা, কবরীদের মতো কিংবদন্তি শিল্পীদের নিয়ে বায়োপিক নির্মাণ করা উচিত। আমাকে নিয়ে কেন? এটি দেশের মানুষের কাছে আমার ইমেজ নষ্ট করার ষড়যন্ত্র নয় কি? এ ধরনের ষড়যন্ত্র আমি আর মেনে নেবো না।

শাকিব খান হুশিয়ারি দিয়ে বলেন, যারা আমাকে নিয়ে ষড়যন্ত্রের জাল বিছাতে চাইবে তাদের বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেব। মানহানি ও সাইবার ক্রাইম আইনে মামলা করবো। এসব আমি আর মুখ বুজে সহ্য করব না।

উল্লেখ্য,  গত ১৪ নভেম্বর নিউ ইয়র্কে ‘ঢালিউড ফিল্ম, মিউজিক অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে অংশ নিতে ১২ নভেম্বর দেশ ছাড়েন শাকিব খান। সে অনুষ্ঠানে যোগ নিয়ে তিনি জানান, আসন্ন রোজার ঈদ তিনি যুক্তরাষ্ট্রেই কাটাতে চান। ঈদ উপলক্ষে একটি সিনেমাও বানাতে চান তিনি যা যুক্তরাষ্ট্রের পাশাপাশি বাংলাদেশেও মুক্তি দেয়া হবে।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url