Shakib-Bubly : এক হোটেলে শাকিব-বুবলি; আছেন যুক্তরাষ্ট্রে!

একই হোটেলে শাকিব-বুবলী
এক হোটেলে শাকিব-বুবলী


একই হোটেলে শাকিব-বুবলি; আছেন যুক্তরাষ্ট্রে!


ঢালিউড কিং শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলিকে নিয়ে গুঞ্জন পুরনো। একাধিকবারই শোনা গেছে তাদের প্রেম ও বিয়ে নিয়ে নানা তথ্য। তবে তার সত্যতা কতটুকু তা তারা দুজন ছাড়া আর কেউ জানেননা। ভক্তরাও অপেক্ষায় আছে কবে এই গুঞ্জন সত্য হয়ে সামনে ধরা দেয়। এবার এই দুজন তারকার পোস্ট করা ছবি যেনো সেই গুঞ্জনের পাল্লা ভারী করে দিলো আরোও একবার।

সবচেয়ে অবাক করা ব্যাপার হলো শাকিব-বুবলি দুজনেই বর্তমানে আছেন সুদূর যুক্তরাষ্ট্রে। তাও আবার একই হোটেলে। এমন তথ্যই উঠে এসেছে তাদের যার যার ফেসবুক প্রোফাইলে পোষ্ট করা ছবিতে। প্রায় সবাই এখন জানেন শাকিব খান যুক্তরাষ্ট্রে স্থায়ী হওয়ার জন্য পুরো ছয় মাস সেখানে থাকবেন। কিন্তু সেখানে শবনম বুবলি কি করছেন? তাদের নিয়ে ওঠা গুঞ্জন তবে কি সত্য? বুবলিও কি সেখানে স্থায়ী হতে যাচ্ছেন? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেট দুনিয়ায়।

শাকিব-বুবলীর পোষ্ট করা ছবি
শাকিব-বুবলীর পোষ্ট করা ছবি


যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের একটি হোটেল হিলটন গার্ডেন ইন। এই হোটেলের সামনে তোলা ছবিই দুজনে শেয়ার করেছেন। এর মধ্যে শবনম বুবলী বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন এবং এর ক্যাপশনে লিখেছেন, “থ্রোব্যাক যুক্তরাষ্ট্র অনেক স্মৃতির দেশ”। অপরদিকে মঙ্গলবার (২১ ডিসেম্বর) একই হোটেলের সামনে তোলা ছবি ফেসবুকে পোষ্ট করেছেন শাকিব খান। এরপর থেকে দুইয়ে দুইয়ে চার মেলানো শুরু করেছেন তাদের ভক্তরা। দুজনে ছবি পোস্ট করে কি তবে তাদের সম্পর্কের বার্তা ইঙ্গিতে প্রকাশ করছেন? এমন প্রশ্নই এখন সবার মুখে মুখে। তবে বরাবরের মতোই মুখে কুলুপ এটে আছেন শাকিব-বুবলি। তাই সবার ধারণা- যা কিছু রটে তার কিছু তো বটেই।

উল্লেখ্য, সংবাদ পাঠিকা হিসেবে মিডিয়াঙ্গনে যাত্র শুরু করেন শবনম বুবলী। ২০১৬ সালে শাকিব খানের হাত ধরে নাম লেখান বড় পর্দায়। ‘বসগিরি’ শিরোনামের একটি সিনেমায় জুটি বেধে প্রথম অভিনয় করেন তারা। এরপর থেকে টানা ১০টি সিনেমায় তার বিপরীতে নায়ক ছিলেন শাকিব খান। গত ১ অক্টোবর মুক্তি পেয়েছে ‘চোখ’। এই সিনেমার মাধ্যমে প্রথমবার অন্য নায়কের বিপরীতে দেখা গেছে বুবলীকে। 

হাঙ্গামা২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url