Shabnur : ফিরলেন না তবে ফিরলেন শাবনূর! (ভিডিও)

Shabnur - শাবনূর
Shabnur - শাবনূর

ফিরলেন না তবে ফিরলেন শাবনূর!


আজ ১৭ ডিসেম্বর (শুক্রবার)। আজ থেকে ৪২ বছর আগের এই দিনে জন্ম নিয়েছিলেনকাজী শারমীন নাহিদ নূপুর। তিনিই ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা শাবনূর। বেশ কয়েকবছর ধরেই জনপ্রিয় এই নায়িকা বসবাস করছেন সুদূর অস্ট্রেলিয়ায়। খুব একটা দেশে আসেন না তিনি।

বেশ কদিন ধরে শোনা যাচ্ছিল, শাবনূর দেশে ফিরবেন। কাছের মানুষদের সাথে উদযাপন করবেন তার ৪২তম জন্মদিন। এই দিনেই ফিরবেন পর্দায়। এমনটাই জানানো হয়েছিলো এই নায়িকার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে। তার এমন ঘোষনায় ভক্ত অনুরাগীরা আশায় বুক বেঁধে ছিলেন। কিন্তু দেশে ফিরলেন না শাবনূর। 

পরিকল্পনা অনুযায়ী দেশে ফিরতে না পারলেও ভক্তদের জন্য ফিরেছেন নতুন ইউটিউব চ্যানেল নিয়ে। শাবনূর কয়েকমাস আগেও একটি ইউটিউব চ্যানেল খুলেছিলেন তবে তা কিছুদিন পরেই হ্যাকড হয়ে যায়। তখন তিনি ভেঙ্গে পরেছিলেন। শাবনূর জানিয়েছেন, ভক্তদের সঙ্গে যুক্ত থাকার জন্য নতুন ইউটিউব চ্যানেলটি খুলেছেন তিনি। সবাইকে চ্যানেলটি সাবস্ক্রাইভ করার অনুরোধও জানিয়েছেন এ তারকা।

শাবনূরের চ্যানেল সাবস্ক্রাইভ করুন


তিনি নতুন চ্যানেলে একটি পোস্টে বলেছেন, আমি শাবনুর। আজ ১৭ ডিসেম্বর আমার জন্মদিন। আমি আগে বলেছিলাম আজকের এই দিনে আবার আমি নতুন ইউটিউব চ্যানেল নিয়ে আপনাদের সামনে আসবো। আমি সে কথা রাখতে নতুন এ চ্যানেলটি তৈরি করেছি। আশা করি সবাই আগের মতো ভালোবেসে পাশে থাকবেন। শুভেচ্ছা ও ভালোবাসা সবাইকে।

বাংলাদেশের ছলচ্চিত্রের অন্যতম সফল নায়িকা শাবনূর। নব্বই দশকের শুরুর দিকে বড় পর্দায় অভিষেক ঘটে তার। প্রথম সিনেমা ব্যবসা সফল না হলেও নায়িকা হিসেবে সফলতা পেয়ে গিয়েছিলেন তিনি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তার।


দেশ ছাড়ার কিছুদিন আগে অর্থাৎ ২০১২ সালে পারিবারিকভাবে বিয়ে করেন ব্যবসায়ী অনিক মাহমুদকে। এরপর স্বামীর হাত ধরে চলে যান অস্ট্রেলিয়ায় এবং সেখানে স্থায়ীভাবে বসবাস শুরু করেন শাবনূর। গত বছরের ফেব্রুয়ারিতে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। তাই প্রবাসে এখন সন্তানকে নিয়েই তার জীবন কাটছে।

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url