সালতামামি: বলিউডে বছরের আলোচিত যত বিচ্ছেদ

বলিউডে বছরের আলোচিত যত বিচ্ছেদ
বলিউডে বছরের আলোচিত যত বিচ্ছেদ

সালতামামি - ২০২১

বলিউডে বছরের আলোচিত যত বিচ্ছেদ


আর মাত্র কটা দিন। তারপরই বদলে যাবে ক্যালেন্ডারের পাতা। শুরু হবে নতুন বছর। সবাই সব কিছু নতুনভাবে শুরু করবে নতুন বছরে। সাধারণত এমন পরিকল্পনাই থাকে আমাদের। তবে অতীতকে ভুলে গেলে চলবে না। কারন পেছনের ভুল-ত্রুটিকে মনে রেখে সেখান থেকে শিক্ষা না নিলে সেই ভুল আরো বড় সমস্যার কারণ হয়ে দাড়াতে পারে। ভবিষ্যৎ জীবন হতে পারে আরো কঠিন ও কষ্টকর। তার অতীতের ভুলগুলো শুধরে নতুন করে শুরু করাই উত্তম কাজ।

এ বছরটা ভালো মন্দ মিলিয়েই কেটে গেল। বছরের বেশিরভাগ সময় করোনার দাপট থাকলেও বলিউডজুড়ে বিয়ের মাতম থেমে ছিলো না। অনেক তারকাই শুরু করেছেন তাদের নতুন জীবন। পছন্দের সঙ্গী নিয়ে বেধেছেন নতুন ঘর। আবার অনেক তারকার পছন্দের সঙ্গীটি হয়ে গেছেন অপছন্দের। কাঙ্খিত সম্পর্ক হয়ে উঠেছে তিক্ত। এদের অনেকে তাদের সম্পর্কের ইতি টেনেছেন এ বছরে। আজকের এ প্রতিবেদন তাদেরকে নিয়েই।

আসুন একনজরে দেখে নেওয়া যাক কোন কোন বলিউড তারকা এবছরে ভেঙ্গেছেন তাদের ঘর-

আমির খান - কিরণ রাও
আমির খান - কিরণ রাও


আমির খান - কিরণ রাও:


বলিউডের মিস্টার পারফেকশনিস্টখ্যাত আমির খান ও কিরণ রাও ইতি টেনেছেন তাদের দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের। আমির খান হাসিমুখে বিবাহ বিচ্ছেদের কথা সবার সামনে প্রকাশ করলেও এ বিষয়ে কিরণ তেমন কিছুই বলেননি। বিচ্ছেদ হলেও তারা এক বাড়িতে থাকবেন বলে ঘোষণা দিয়েছিলেন আমির। কারণ তাদের একমাত্র পুত্র সন্তান আজাদের দেখভালের জন্যই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখবেন থারা।

কীর্তি কুলহারি ও সাহিল সেহগাল
কীর্তি কুলহারি ও সাহিল সেহগাল


কীর্তি কুলহারি ও সাহিল সেহগাল:


বলিউডের জনপ্রিয় মডেল ও ‘পিঙ্ক’খ্যাত অভিনেত্রী কীর্তি কুলহারি। ২০১৬ সালে ভালোবেসে বিয়ে করেন অভিনেতা সাহিল সেহগালকে। সে সংসার ভেঙ্গে গেলো এ বছর। ২০২১ সালের এপ্রিলে আলাদা হওয়ার ঘোষণা দেন কীর্তি কুলহারি। সামাজিক মাধ্যমে দেয়া এক বিবৃতিতে কীর্তি জানান, চিরকালীন দূরত্ব বেছে নিয়েছেন তারা। এমনকি আইনি সকল কার্যক্রম ইতোমধ্যে সম্পন্ন করেছেন।

সামান্থা রুথ প্রভু - নাগা চৈতন্য আক্কেনেনি
সামান্থা রুথ প্রভু - নাগা চৈতন্য আক্কেনেনি

সামান্থা রুথ প্রভু - নাগা চৈতন্য আক্কেনেনি: 


আমির-কিরণের পর ভারতের সিনেমা ইন্ডাস্ট্রির আলোচিত বিচ্ছেদ ছিল দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের। ২০১৭ সালে পারিবারিকভাবে সংসার শুরু করেছিলেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর। চলতি বছর অক্টোবর মাসে ভেঙ্গে যায় সে সম্পর্ক। সামাজিক মাধ্যমে পোস্ট করে তাদের বিচ্ছেদের কথা জানায় সামান্থা ও নাগা।

হানি সিং ও শালিনী তালওয়ার
হানি সিং ও শালিনী তালওয়ার

হানি সিং ও শালিনী তালওয়ার:


এ বছরে বেশ কয়েকবার সংবাদ শিরোনামে এসেছেন জনপ্রিয় র‍্যাপার হানি সিং। চলতি বছরের অগস্ট মাসে হানি সিং ও তার পরিবারের বিরুদ্ধে যৌন নিগ্রহ ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন তার স্ত্রী শালিনী তলোয়ার। এ নিয়ে মামলাও করেন তিনি। এরপর সামজিক মাধ্যমে হানি জানান, শালিনীর করা সমস্থ অভিযোগ মিথ্যা। আর এতেই দীর্ঘ দশ বছরের সংসারের ইতি টানেন তারা।

করণ মেহরা ও নিশা রাওয়াল
করণ মেহরা ও নিশা রাওয়াল

করণ মেহরা ও নিশা রাওয়াল:


টেলিভিশনের জনপ্রিয় তারকা করণ মেহরা ও নিশা রাওয়ালের বিচ্ছেদের খবরও শোনা গেছে এ বছরে। ২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এ যুগল। বিচ্ছেদের পর তারা একে অন্যের প্রতি নানান অভিযোগ তোলেন। নিশা গার্হস্থ‍্য হিংসার অভিযোগ আনেন করণের বিরুদ্ধে।

সুস্মিতা-রোহমান
সুস্মিতা-রোহমান

সুস্মিতা-রোহমান: 


নিজের চেয়ে ১৫ বছরের ছোট মডেল রোহমানের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন সাবেক বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। তিন বছরের সেই প্রেমে তারা অনেক ভালো সময় পার করলেও এবছর সেই সম্পর্কের ইতি টেনেছেন তারা। তবে তারা আগের মতো বন্ধু হয়ে থাকবেন বলেও জানিয়েছেন সুস্মিতা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সে খবর জানিয়েছে এই অভিনেত্রী নিজেই।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url