Sunny Leone : ধর্মীয় আঘাত, ভারত ছাড়তে হবে সানি লিওনকে! (ভিডিও)

ভারত ছাড়তে হবে সানি লিওনকে
ভারত ছাড়তে হবে সানি লিওনকে


ধর্মীয় আঘাত, ভারত ছাড়তে হবে সানি লিওনকে!


বলিউডের বহুল সমালোচিতো অভিনেত্রী সানি লিওন। আবেদনময়ী নায়িকা হিসেবে তার আলাদা একটা গ্রহনযোগ্যতা রয়েছে দর্শকমহলে। বর্তমানে তাকে তেমন একটা বড় পর্দায় না দেখা গেলেও আইটেম গানে সরব রয়েছেন এই অভিনেত্রী। সেই ধারাবাহিকতায় ‘মধুবন’ শিরোনামের নতুন একটি গান প্রকাশিত হয়েছে সানি লিওনের।

বরাবরের মতো ‘মধুবন’ গানের ভিডিওতেও খোলামেলা হয়ে স্বল্প পোশাকে নেচেছেন সানি। থাই স্লিট পোশাকে আকর্ষণীয় রুপে দেখা গেছে তাকে। তবে আগের মতো আর বাহবা জোটেনি তার কপালে। বরং সমালোচনার তোপের মুখে পড়েছেন এই তারকা। একের পর কটুক্তি ও হুমকির তীর ধেয়ে আসছে তার দিকে। উন্মুক্ত বক্ষযুগল গানের ভাবার্থের সঙ্গে মোটেও সমন্বয় হয়নি বলে দাবি হিন্দুদের।

কনিকা কাপুরের গাওয়া এই গানে হিন্দু ধর্মের দেবী রাধার কথা উল্লেখ রয়েছে। তাই এই গানটিকে অনেকেই ধর্মীয় গান হিসেবে গ্রহন করেছেন। কিন্তু এমন একটি গানে খোলামেলা হয়ে স্বল্প পোশাকের নাচ কোনোভাবেই মানতে পারছেন না অনেক হিন্দুধর্মাবলম্বী। গানটি ইউটিউবে অবমুক্ত হওয়ার পর থেকেই চলছে সমালোচনার ঝর। ইতোমধ্যে গানটিকে নিষিদ্ধ করার দাবি উঠেছে। পাশাপাশি সানি লিওনকে ভারত ছাড়ার হুমকিও দিচ্ছেন অনেকে।

এ গান দেখে সাধারন হিন্দুর পাশাপাশি এবার ক্ষুব্ধ হলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। তিনি সানি লিওনকে ৩ দিনের আল্টিমেটাম দিয়েছেন। এর মধ্যে যদি গানটি ইউটিউব থেকে না সরানো হয় তাহলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও হুশিয়ারি দিয়েছেন এই নেতা।

নরোত্তম মিশ্র হাঙ্গামা২৪-কে বলেন, “কিছু মানুষ বরাবরই হিন্দু ধর্মীয় ভাবাবেগে আঘাত করে আসছে। আমরা রাধার পূজা করি। গানের সংগীত পরিচালক সাকিব তোশি তার ইসলাম ধর্মের কথা নিয়ে গান করতে পারে, তা বাদ দিয়ে হিন্দু ধর্মের গান কেন? এই ধরণের গান আমাদের হিন্দু ধর্মের অনুভূতিতে আঘাত করে।”

উল্লেখ্য, এর আগে কনিকা কাপুরের গাওয়া ‘বেবি ডল’ গানের সাথেও নেচেছিলেন সানি লিওন। মূলত তিনি এই গানের মাধ্যমেই বলিউডে অবস্থান তৈরি করেছিলেন। ‘মধুবন’ শিরোনামের নতুন গানটি গত ২২ ডিসেম্বর প্রকাশিত হয়েছে। গণেশ আচার্যের কোরিওগ্রাফি করা এ গানের ভিউ ১ কোটি ছুঁই ছুঁই। তবে সমালোচনা, বিতর্কের বিপরীতে গানটির সংশ্লিষ্ট কারো কাছ থেকেই কোনো প্রতিক্রিয়া জানা যায়নি।




হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url